রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩ খ্রিস্টাব্দ | ১৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ

ডা. ইহতেশামুল হক চৌধুরীর অর্থায়নে কম্বল বিতরণ



বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)-এর মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, সমাজের অস্বচ্ছল, সুবিধাবঞ্চিতদের সহযোগিতা করা বিত্তবানদের কর্তব্য। বিশেষ করে বর্তমান সময়ে শীতার্তদের দুর্ভোগ লাঘব করতে নিজ নিজ অবস্থানে থেকে তাদের পাশে দাঁড়ানো আমাদের একান্ত দায়িত্ব। তিনি সোমবার (১৬ জানুয়ারি) বিকালে বালাগঞ্জ ও দক্ষিণ সুরমার বিভিন্ন গ্রামের শীতার্তদের মধ্যে ব্যক্তিগত অর্থায়নে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন।

বালাগঞ্জের নশিওরপুরবাজার সংলগ্ন মাঠে আয়োজিত অনুষ্ঠানে স্থানীয় দেওয়ান বাজার এবং দক্ষিণ সুরমার জালালপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের শীতার্তদের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়।

বালাগঞ্জের দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য মো. বাবরু মিয়ার সভাপতিত্বে এবং বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলুর পরিচালনায় গ্রামবাংলা ডেভেলপমেণ্ট প্রকল্পের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হুমায়ুন রশীদ চৌধুরী, বালাগঞ্জ ওসমানীনগর গরিব কল্যাণ ট্রাস্ট ইউকের সাবেক সভাপতি, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজকর্মী, শিক্ষানুরাগী কলিম উল্লাহ বকুল, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ডা. রকিবুল হাসান জুয়েল, জালালপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য হাফিজ মাওলানা ওয়ারিছ উদ্দিন আল মাসউদ, নশিওরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি আব্দুল শাহাদত রুকন, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য তারেক আহমদ, স্থানীয় আওয়ামী লীগ নেতা ইসলাম উদ্দিন, যুবলীগ নেতা মাহিনুল ইসলাম চৌধুরী মাহিন, জাগরণী যুব সংঘের সভাপতি মো. সিরাজুল ইসলাম, সমাজকর্মী ইসলাম উদ্দিন, মিজানুর রহমান মির্জা, শ্রমিক নেতা আমির আলী প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!