রবিবার, ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

উৎসবমুখর পরিবেশে মেট্রোপলিটন ইউনিভার্সিটির সিএসই বিভাগের বার্ষিক বনভোজন সম্পন্ন



সিলেটের শীর্ষ বেসরকারি বিশ্ববিদ্যালয় মেট্রোপলিট্রন ইউনিভার্সিটি বাংলাদেশের কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের (সিএসই) বার্ষিক বনভোজন প্রতিবছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) মেট্রোপলিট্রন ইউনিভার্সিটি সিএসই সোসাইটির তত্বাবধানে পক্ষাঘাতগ্রস্তদের পুনর্বাসন কেন্দ্র (সিআরপি), মৌলভী বাজারে এ বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়। বনভোজনে মেট্রোপলিট্রন ইউনিভার্সিটির সিএসই বিভাগের সকল শিক্ষক-শিক্ষিকাসহ প্রায় ৩০০ শিক্ষার্থী স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন।

সকাল ৭:৩০ টার সময় সিলেট নগরীর চৌহাট্টা পয়েন্ট থেকে যাত্রা শুরু করে আনুমানিক সকাল ১০:০০ টায় গন্তব্যস্থলে পৌঁছে যায় বনভোজনবাহী বাসগুলো। এবারের আয়োজনের আকর্ষণীয় দিকগুলোর মধ্যে অন্যতম ছিল শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে খেলাধুলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। দুপুরের মধ্যাহ্নভোজের পরপরই শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান, যেখানে সিএসই সোসাইটির একদল সাংস্কৃতিক কর্মী তাদের পরিবেশনা উপস্থাপন করেন। সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষে খেলাধুলা এবং র্যাফেল ড্র’তে বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন সিএসই বিভাগের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের বনভোজন সফল, স্বার্থক ও স্বতঃস্ফূর্তভাবে আয়োজন করার জন্য বিভাগীয় প্রধান মাহফুজুল হাসান সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!