রবিবার, ১৯ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

তোহফা ফাউন্ডেশনের খাদ্য বিতরণ, রমজানের ক্যালেন্ডার উন্মোচন



বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের জামালপুর তোহফা ফাউন্ডেশনের পক্ষ থেকে পবিত্র রমজান মাসের সেহরি, ইফতারের সময়সূচি সম্বলিত ইংরেজি ২০২৩ সালের ক্যালেন্ডার প্রকাশ করা হয়েছে। গত বৃহস্পতিবার (২৩মার্চ) সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ক্যালেন্ডার উন্মোচন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – জামালপুর জামে মসজিদ পরিচালনা কমিটির মোতাওয়াল্লি মো. এমরানুর রহমান ইমরান, সমাজকর্মী শিরমান উদ্দিন, দৌলত আহমদ এবিন, রাসেল আহমদ, জাবের আহমদ, রুবেল আহমদ মিশু, মোস্তাক হোসেন দিপু।

তোহফা ফাউন্ডেশনের সিনিয়র সহসভাপতি মোছাদ্দিক আহমদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার খানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন – তোহফা ফাউন্ডেশনের সভাপতি মামুনুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সামছি রহিম, প্রচার সম্পাদক আব্দুর রূপ, সমাজকল্যাণ সম্পাদক আল আমিন, সদস্য এমরান খান, সাব্বির আহমদ, আব্দুল্লাহ নাবিল ফাহিম, রাতুল হাসান, আশরাফুল ইসলাম মুন্না প্রমুখ। ক্যালেন্ডার প্রকাশনায় পৃষ্ঠপোষক হিসেবে আর্থিক সহযোগিতা করেন রুবেল আহমদ মিশু।এদিকে পবিত্র রমজান মাস উপলক্ষে জামালপুর তোহফা ফাউন্ডেশনের পক্ষ থেকে স্থানীয় সুবিধাবঞ্চিতদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার (২৩মার্চ) ফাউন্ডেশনের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে সংশ্লিষ্টদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!