শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

অধ্যাপক জাকিরের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন এডভোকেট দিপন



আসন্ন সিটি কর্পোরশন ও পৌরসভা নির্বাচনে সিলেট, গাজীপুর, বরিশাল, খুলনা এবং রাজশাহী সিটি কর্পোরেশন এবং পাঁচ পৌরসভায় দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু করেছে ক্ষমতাশীল দল আওয়ামী লীগ।

রোববার (৯ এপ্রিল) সকালে আওয়ামী লীগ সভাপতি, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ কার্যক্রম শুরু করেন দলের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান।

এদিকে মনোনয়ন ফরম বিতরণের প্রথম দিনে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে – সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেনের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন – সিলেট মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, সুপ্রিম কোর্টের আইনজীবী ও সাবেক ছাত্র নেতা এডভোকেট গোলাম সোবহান চৌধুরী দিপন।

জানাগেছে, রোববার সকাল ১১টার দিকে রাজধানীর ধানমন্ডিস্থ দলের সভাপতির কার্যালয় থেকে ঐ মনোনয়ন ফরম সংগ্রহ করে গোলাম সোবহান চৌধুরী দিপন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এবারের সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের অন্যতম একজন মনোনয়নপ্রত্যাশী। জানাগেছে, বৃটেন সফরত অধ্যাপক জাকির হোসেন আগামীকাল সোমবার দুপুরের ফ্লাইটে স্বদেশে এসে পৌঁছাবেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ২১ জুন সিলেট ও রাজশাহী সিটি কর্পোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া ২৫মে গাজীপুর সিটি কর্পোরেশন, ১২ জুন বরিশাল এবং খুলনা সিটি কর্পোরেশন কর্পোরেশনে ভোটগ্রহণ গ্রহনের অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!