শুক্রবার, ১৯ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

কেইনকে পেতে হলে রিয়াল মাদ্রিদকে খরচ করতে হবে ১৩১৫ কোটি টাকা



হ্যারি কেইন। ছবি- সংগৃহীত

এবার হ্যারি কেইনে দৃষ্টি রিয়াল মাদ্রিদের। বেনজেমা থাকছেন না, এটা একপ্রকার নিশ্চিত ধরে নিয়ে নতুন স্ট্রাইকার খোঁজাখুঁজি শুরু করেছে ক্লাবটি। তবে কেইনকে পেতে হলে ১১৫ মিলিয়ন ইউরো খরচ করতে হবে রিয়ালকে, এমনটাই স্প্যানিশ সংবাদমাধ্যম এএসের খবর থেকে জানা গেছে। কেইনের ক্লাব টটেনহাম -এর এই নির্ধারিত মূল্যমান বাংলাদেশি মুদ্রায় ১৩১৫ কোটি ৯৬ লাখ টাকার বেশি। কেইনের জন্য বড় অঙ্ক নির্ধারণের কারণ তাঁর বর্তমান ফর্ম।

২০২২-২৩ মৌসুমে প্রিমিয়ার লিগে ৩০ গোল করেছেন কেইন। সব মিলিয়ে মৌসুমে মোট ৩২ গোল। যদিও কেইনের এমন অবদানের পর তাঁর ক্লাব টটেনহাম ব্যর্থ। লিগ শেষ করেছে অষ্টম হয়ে। যার অর্থ, সামনের মৌসুমে চ্যাম্পিয়নস লিগ তো বটেই, ইউরোপা লিগেও খেলতে পারবে না টটেনহাম।

এমন পরিস্থিতিতে কেইন নিজেও নতুন ঠিকানা খুঁজতে পারেন। আর সেটা যদি রিয়াল মাদ্রিদ হয়, ‘না’ বলার সম্ভাবনা ক্ষীণই। কিন্তু তার আগে টটেনহাম-রিয়াল বনিবনা হতে হবে। টাকার অঙ্ক যে নেহাত কম নয়।

অন্যদিকে সৌদি আরবিয়া থেকে লোভনীয় অঙ্কের প্রস্তাব পাওয়া বেনজেমার রিয়ালের সঙ্গে তার চলতি বছরের চুক্তি জুনে শেষ হবে। চুক্তি শেষের অনেক আগ থেকেই মাদ্রিদ নতুন চুক্তির কাগজপত্র তৈরি করে রেখেছে, তবে তৈরি করে রাখলেও বেনজেমা এখনো তাতে সম্মতি দেননি।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!