শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

দুই মাস পরের সরকার বিএনপির: দুদু



বিএনপির জাতীয় কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আর দুই মাস পরের সরকারই বিএনপি সরকার। পরের প্রধানমন্ত্রী খালেদা জিয়া। শুক্রবার (১৮ আগস্ট) রাজশাহী শহরের ভূবন মোহন পার্কে শেখ হাসিনা সরকারের পদত্যাগসহ নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের এক দফা দাবিতে গণমিছিলের আগে সভায় তিনি এ কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে শামসুজ্জামান দুদু বলেন, ‘২০২৩ সালেই আর দুই মাসের মধ্যে এ সরকারকে পদত্যাগ করতে হবে। এর পরের সরকার বিএনপি সরকার। এর পরের প্রধানমন্ত্রী খালেদা জিয়া। অনেক লাগাতার আন্দোলন করেছেন। আর কয়টা দিন কর্মসূচি পালন করতে হবে। তারপর আমরা এ সরকারের পদত্যাগ নিয়ে বাড়ি ফিরে যাবো। বেগম জিয়াকে বের করবো। তারেক রহমানকে নিয়ে ঘরে যাবো।’

তিনি বলেন, ‘বিএনপিকে আর কেউ হাঁটুভাঙা পার্টি, মাজাভাঙা পার্টি বলেন না। ঢাকায় একটা সমাবেশের পর থেকেই তারা এটা বলা বন্ধ করে দিয়েছেন। তাদের রাতে বিছানায় ঘুম হয়, এটা আমার মনে হয় না।’

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ইরশাদ আলী ঈশার সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

আরও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, রাজশাহীর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সংগঠনিক সম্পাদক শাহীন শওকত প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!