মঙ্গলবার, ২৮ মে ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ

‘আমি অতীতের মতো এবারও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী’

বালাগঞ্জে সাংবাদিকদের সাথে ডা. ইহতেশামুল হক চৌধুরীর মতবিনিময়



বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ)’র মহাসচিব, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপকমিটির সদস্য, আগামী জাতীয় নির্বাচনে সিলেট-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হচ্ছে। চলমান উন্নয়নের ধারা অব্যাহত রেখে আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়ে তুলা হবে। তিনি বলেন, শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমি সিলেট-৩ আসনের সার্বিক উন্নয়নে কাজ করে যেতে চাই।

ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকালে বালাগঞ্জ উপজেলায় প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, সেই ছাত্রজীবন থেকে আজ দীর্ঘ ৫০বছর যাবৎ রাজনীতির সাথে জড়িত আছি। জাতির পিতার আদর্শের সৈনিক হিসেবে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী হিসেবে আমার সব সময়ের স্বপ্ন-সাধনা দেশের উন্নয়নে কাজ করা। সেই স্বপ্ন বাস্তবায়নে, দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের উন্নয়নে আজীবন কাজ করে যেতে চাই। তিনি সাংবাদিক সমাজের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমি অতীতের মতো এবারও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি আপনাদের দোয়া চাই, সহযোগিতা চাই। দলীয় মনোনয়ন পেলে আপনাদের সাথে নিয়ে সর্বস্তরের মানুষের উন্নয়ন কাজ করে যাবো।

বালাগঞ্জ উপজেলা সদরস্থ লতিফা কমিউনিটি সেণ্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ডা. দুলাল আরও বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে তার নির্দেশনায় দেশের প্রান্তিক পর্যায়ের মানুষদের মাঝে স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার লক্ষে কাজ করে যাচ্ছি। শোকের মাস আগস্টে দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ উপজেলায় বিশেষজ্ঞ চিকিৎসকদের মাধ্যমে আমার ব্যক্তিগত উদ্যোগে ৫হাজার মানুষকে বিনামূল্যে ঔষধ এবং ব্যবস্থাপত্র প্রদান করেছি।

তিনি বলেন, আমার দল বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে আমি সংসদ সদস্য নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকায় মেডিকেল ট্রেণিং স্কুল, নার্সিং কলেজ, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রস্থাপনসহ শিক্ষা, কৃষি, যোগাযোগ সকল ক্ষেত্রে টেকসই উন্নয়নে কাজ করে যাবো।

মতবিনিময়কালে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নীলু ভূষণ দে, হুমায়ূন রশীদ চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক এম.এ মালেক, দপ্তর সম্পাদক আব্দুস সহিদ দুলাল, হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের সভাপতি ডা. পবিত্র রঞ্জন বণিক, ইউপি সদস্য শেখ আব্দুল মুহিত, জহিরুল ইসলাম প্রমুখ তার সাথে ছিলেন।

মতবিনিময় সভায় বালাগঞ্জের সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন – রজত চন্দ্র দাস ভুলন, শাহাব উদ্দিন শাহিন, মো. জিল্লুর রহমান জিলু, হুসাইন আহমদ, শামীম আহমদ, আবুল কাসেম অফিক, আব্দুল কাদির, এসএম হেলাল, আব্দুস শহিদ, আবুল হোসেন ইমন, তারেক আহমদ, জাকির হোসেন, রাজিব আহমদ রাজিন প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!