শনিবার, ১৫ জুন ২০২৪ খ্রিস্টাব্দ | ১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

বালাগঞ্জবাসীকে সর্বোচ্চ সেবা দিতে চান ওসি বদিউজ্জামান



কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়।

বালাগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন থানার নবাগত অফিসার ইনচার্জ মোহাম্মাদ বদিউজ্জামান। সোমবার (১৩ নভেম্বর) বিকেলে তাঁর অফিসে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে তিনি মতবিনিময়ে করেন।

মতবিনিময়কালে তিনি বলেন, আমি বালাগঞ্জবাসীকে সর্বোচ্চ সেবা দিতে চাই। আমার এখান থেকে অনৈতিক কোনকিছু নেয়ার প্রয়োজন নেই। আলহামদুলিল্লাহ আমার পরিবার যতেষ্ট সাবলম্বী। আমার উপর আস্থা রাখতে পারেন। অন্যায়ভাবে কোন লোককে হয়রানি করা হবে না। তবে অপরাধী যেই হউক না কেন কোনো ধরনের ছাড় দেয়া হবে না।

তিনি আরও বলেন, সাংবাদিকতা গুরুত্বপূর্ণ ও মহান পেশা। আপনাদের সাথে আরও আগেই বসার ইচ্ছে থাকলেও বিভিন্ন কারণে পারিনি। আমাকে সঠিক ধারণা দিবেন। তা থেকে যেটুকু ভালো হবে সে অনুযায়ী কাজ করে যাবো ইনশা আল্লাহ।

আজও আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে ১০টি ভোটকেন্দ্র পরিদর্শন করে এসেছি। বালাগঞ্জবাসীর নিরাপত্তা রক্ষায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সবার সহযোগিতা চাই।

ওসি মোহাম্মাদ বদিউজ্জামান।

মতবিনিময় সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – বালাগঞ্জ থানার ওসি (তদন্ত) ফয়েজ আহমদ, সাংবাদিক রজত চন্দ্র দাস ভুলন, শাহাব উদ্দিন শাহীন, মো. জিল্লুর রহমান জিলু, হুসাইন আহমদ, শামীম আহমদ, এসএম হেলাল, আবুল কাশেম অফিক, আব্দুল কাদির, আবুল হোসেন ইমন, রাজিন আহমদ, জাকির হোসেন, তারেক আহমদ প্রমুখ।

মতবিনিময়ে উপস্থিত সাংবাদিক বৃন্দ।

উল্লেখ্য, মোহাম্মাদ বদিউজ্জামান গত ৩০ সেপ্টেম্বর বালাগঞ্জ থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। তিনি এর আগে হবিগঞ্জ সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। তাঁর বাড়ি ময়মনসিংহের নান্দাইল উপজেলায়। ব্যক্তিজীবনে তিনি ১পুত্র এবং এক কন্যা সন্তানের জনক।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন