বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

শ্রমিক মজলিস বালাগঞ্জ উপজেলার কমিটি পুনর্গঠন : রাজু সভাপতি, এমরান সাধারণ সম্পাদক



শ্রমিক মজলিস বালাগঞ্জ উপজেলার কমিটি পুনর্গঠন করা হয়েছে। এ উপলক্ষে ২৩ আগস্ট সংগঠনের উপজেলা কার্যালয়ে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।
উপজেলা সভাপতি সালেহ আহমদ রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান শাকিলের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিস সিলেট জেলা শিক্ষা বিষয়ক সম্পাদক ও বালাগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আসগর।

সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন শ্রমিক মজলিস সিলেট জেলা সভাপতি আব্দুল কাইয়ুম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস বালাগঞ্জ উপজেলা সভাপতি হুসাইন আহমদ মিসবাহ, সেক্রেটারী সাংবাদিক আবুল কাশেম অফিক, সহ-সেক্রেটারি গিয়াস উদ্দিন নোমান।

উক্ত কর্মীসভায় সদস্যদের প্রত্যক্ষ মতামতে সালেহ আহমদ রাজুকে সভাপতি ও এমরান আহমদকে সাধারণ সম্পাদক করে ২০১৯-২০ সালের জন্য শ্রমিক মজলিস বালাগঞ্জ উপজেলা শাখা পুনর্গঠন করা হয়। কমিটির অন্যান্য দায়িত্বশীলরা হলেন – সহ সভাপতি মোঃ ছালিক মিয়া, মোঃ মঈনুদ্দিন, মোঃ মুজিবুর রহমান, আব্দুর রহমান শাকিল। সহ-সাধারণ সম্পাদক মোঃ ছালিক মিয়া, শামিম মিয়া। সাংগঠনিক সম্পাদক জাহান আহমদ। প্রশিক্ষণ সম্পাদক ফয়সল আহমদ। অর্থ সম্পাদক শিমুল আহমদ। প্রচার সম্পাদক আমির হোসেন। শ্রমিক কল্যাণ সম্পাদক শিপন মিয়া। নির্বাহী সদস্য- নাঈম মিয়া, জাবেদ মিয়া, তুফাজ্জুল হোসেন, জাকির হোসেন, মুতলিব মিয়া, লুৎফর রহমান কুদ্দুছ, হাবীব ময়া ও ফখরুল ইসলাম।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!