মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সমাজে বিত্তশালীরা এগিয়ে আসলে শিক্ষার কল্যাণ বয়ে আসবে : লিয়াকত শাহ ফরিদী

বালাগঞ্জে আয়েশা মেমোরিয়াল ট্রাস্টের বৃত্তি বিতরণ অনুষ্ঠান সম্পন্ন



বালাগঞ্জ সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ লিয়াকত শাহ ফরিদী বলেছেন, সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে শিক্ষার কল্যাণ বয়ে আসবে। আধুনিক প্রযুক্তির ভাল দিকগুলো ব্যবহার করলে নতুন প্রজম্ম বহির্বিশ্বের সাথে যুগোপযোগী শিক্ষায় দেশের সুনাম নিয়ে আসবে।

শনিবার (৭ সেপ্টম্বর) দুপুরে বালাগঞ্জ সরকারি ডিগ্রি কলেজে আয়েশা মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে বৃত্তি বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন।

অ্যয়েশা মেমোরিয়াল ট্রাষ্টের ট্রাষ্টী আব্দুর রবের সভাপতিত্বে ও বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বালাগঞ্জ সরকারি ডিগ্রি কলেজের ইংরেজী বিভাগের অধ্যাপক পার্থ সারথী চৌধুরী, অর্থনীতি বিভাগের অধ্যাপক ফয়জুল হক মাসুক, ট্রাস্টের মহাসচিব ও সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি বালাগঞ্জ এলাকার পরিচালক ও চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন মাছুম, শিক্ষার্থী শাহিনুর রহমান। এবার ১৫ জন শিক্ষার্থীকে ২ হাজার টাকা করে বৃত্তি বিতরণ করা হয়।

উল্লেখ্য যে, সাবেক সচিব মকবুল হোসেন তাঁর মায়ের নামে আয়েশা মেমোরিয়াল ট্রাস্ট প্রতিষ্টা করেন ২০০৮ সালে। প্রতিষ্টার পর থেকে উক্ত ট্রাস্ট বালাগঞ্জ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে বৃত্তি প্রদান করে আসছে

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!