শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

মীরাক্কেলের টিকেট পেল ১২ বাংলাদেশি



পশ্চিমবঙ্গের বেসরকারি টেলিভিশন চ্যানেল জি-বাংলার দর্শকপ্রিয় রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’। এবারে তাদের দশম মৌসুমের জন্য প্রাথমিকভাবে ১২ জন বাংলাদেশিকে বাছাই করা হয়েছে। তবে তারা এখনই মীরাক্কেলে অংশ নিতে পারবেন না। এর জন্য কলকাতার প্রতিযোগীদের জন্য আবারো অডিশনসহ আরো একটি ধাপ পার হতে হবে তাদের।

জানা যায়, কলকাতায় অডিশনের পর গ্রুমিংয়ের মাধ্যমে তৃতীয় দফা নির্বাচন হবে। তারপরই মীরাক্কেলের মঞ্চে যেতে পারবেন। বিষয়টি জানান মীরাক্কেলের সাবেক প্রতিযোগী ও বাংলাদেশ অংশের অন্যতম বিচারক ইশতিয়াক নাসির। তিনি বলেন, ‘১২ জন প্রতিযোগী কারা- তা এখনো জানানো হচ্ছে না। কারণ তাদের আরো দুটি ধাপ পার হতে হবে। তারপরই মীরাক্কেলের জন্য চূড়ান্ত হবেন।

পূজার পর ১২ জন প্রতিযোগী কলকাতায় অডিশন দেবেন। নির্বাচিতদের নিয়ে গ্রুমিং হবে। এরপর কাটছাঁট করে মীরাক্কেলে যাবেন তারা।’ এদিকে গত ২৭ সেপ্টেম্বর গুলশানের ইমানুয়েলস ব্যাঙ্কুয়েট হলে বাংলাদেশি প্রতিযোগীর অডিশন হয়।

প্রধান বিচারক হিসেবে ছিলেন মীরাক্কেলের পরিচালক শুভঙ্কর চ্যাটার্জি। বাংলাদেশ থেকে বিচারকের দায়িত্ব পালন করেছেন আবু হেনা রনি, ইশতিয়াক নাসির, কমরউদ্দিন আরমানসহ অনেকে। ২০০৬ সালে যাত্রা শুরু করে ‘মীরাক্কেল’। এ পর্যন্ত ৯টি সিজন শেষ হয়েছে এই স্ট্যান্ডআপ কমেডির।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!