শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

জাতীয় অনলাইন প্রেসক্লাবের সমন্বয়কের দায়িত্ব পেলেন সাইফুর তালুকদার



জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির সদস্য ও আজকের সিলেট ডটকম এর প্রধান সম্পাদক এম. সাইফুর রহমান তালুকদারকে জাতীয় অনলাইন প্রেসক্লাবের সিলেট অঞ্চলের সমন্বয়কের দায়িত্ব দেয়া হয়েছে।

গত সোমবার জাতীয় অনলাইন প্রেসক্লাবের আহ্বায়ক অধ্যাপক আকতার চৌধুরী ও সদস্য সচিব রোকমুনুর জামান রনি স্বাক্ষরিত এক চিঠিতে তাঁকে এই দায়িত্ব দেয়া হয়।

চিঠিতে বলা হয় – অদ্য ১৪ অক্টোবর থেকে জাতীয় সম্মেলন ২০২০ পর্যন্ত সিলেট বিভাগের যেসব জেলা ও উপজেলায় অনলাইন প্রেসক্লাবের কমিটি গঠন হয়নি এসব স্থানে কমিটি গঠন, মেয়াদ উত্তীর্ণ কমিটি সমূহ পুনঃগঠন ও সমন্বয় করে জাতীয় অনলাইন প্রেসক্লাবের সম্মেলনের জন্য সিলেট বিভাগের অনলাইন প্রেসক্লাব সমূহের সভাপতি ও সাধারণ সম্পাদককে ভোটার তালিকা অন্তর্ভূক্ত করার জন্য তাঁকে এই দায়িত্ব দেয়া হয়েছে।

জাতীয় অনলাইন প্রেসক্লাবের অন্তর্ভূক্ত সিলেটের সকল অনলাইন প্রেসক্লাবের কমিটিসমূহকে এবং যেসব এলাকায় অনলাইন প্রেসক্লাব নেই সে সব এলাকায় অনলাইন প্রেসক্লাব গঠন করতে সিলেট বিভাগের সমন্বয়ক এম সাইফুর রহমান তালুকদারের (০১৭১১ ২৭৬০২৪) সাথে যোগযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের সদস্য সচিব রোকমুনুর জামান রনি।

উল্লেখ্য, ২০১৪ সালের ৬ জুলাই বার্তা সংস্থা আবাসের প্রতিষ্ঠাতা ও বর্তমান আইসিটি মন্ত্রী মোস্তফা জব্বারকে আহ্বায়ক ও বিজয় নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক শামসুল আলম স্বপনকে সদস্য সচিব করে জাতীয় অনলাইন প্রেসক্লাব প্রতিষ্টিত হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!