রবিবার, ৯ মে ২০২১ খ্রিস্টাব্দ | ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

এমপি সামাদ চৌধুরীর সাথে দেওয়ান বাজার আ.লীগের সৌজন্য সাক্ষাৎ



বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের ৯টি ওয়ার্ডের আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ দেওয়ান বাজার ইউনিয়নের তৃণমূল নেতাকর্মীদের পক্ষ থেকে সিলেট-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। গত শনিবার (০৯ নভেম্বর) রাতে সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীর ফেঞ্চুগঞ্জস্থ বাসভবনে তাঁর সাথে এক সৌজন্য সাক্ষাতকালে আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ ফুলেল শুভেচ্ছা জানান।

সাক্ষাতকালে সিলেট-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরী দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি দেশরত্ম শেখ হাসিনা দুর্নীতিমুক্ত, সুখী, সমৃদ্ধ দেশ গঠনের জন্য নিরলস কাজ করছেন। প্রধানমন্ত্রীর এ প্রচেষ্টাকে সফল করতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসমুহের নেতাকর্মীদের একযোগে কাজ করতে হবে। সাক্ষাতকালে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ তাদের দায়িত্বপালনের ক্ষেত্রে সংসদ সদস্য আলহাজ্ব মাহমুদ উস সামাদ চৌধুরীর দিক-নির্দেশনা ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাক্ষাতকালে দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি মো. দুদু মিয়া, সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও নবগঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব আব্দুল কাদির খসরু, বালাগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম মইনুল ইসলাম সালেহ, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ রহমান, দেওয়ান বাজার ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আব্দুল শাহাদাত রুকন, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সদস্য এসএম সাহেদ, নবগঠিত ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নেছাওর আলী ও সাধারণ সম্পাদক আব্দুস শহীদ খান, ২নং ওয়ার্ডের সভাপতি আজিজুল হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল মাজিদ, ৩নং ওয়ার্ডের সভাপতি হাজী সাইস্তা মিয়া ও সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, ৪নং ওয়ার্ডের সভাপতি আমিন মিয়া ও সাধারণ সম্পাদক মো. তুরণ মিয়া, ৫নং ওয়ার্ডের সভাপতি আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ৬নং ওয়ার্ডের সভাপতি মো. মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো. আবুল কালাম, ৭নং ওয়ার্ডের সভাপতি শেখ আবুল কালাম ও সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, ৮নং ওয়ার্ডের সভাপতি মখদ্দছ আলী ও সাধারণ সম্পাদক ডা. নির্মল চন্দ্র এবং ৯নং ওয়ার্ডের সভাপতি মো. আলাউদ্দিন এবং সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!