বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে তালতলা বশিরপুর প্রিমিয়ার ক্রিকেট লিগ (টিবিপিএল)-এর উদ্বোধন



বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের ইউনাইটেড ক্রিকেট ক্লাবের উদ্যোগে ‘তালতলা বশিরপুর প্রিমিয়ার ক্রিকেট লিগ (টিবিপিএল)’-এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গত বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকালে স্থানীয় তালতলা বশিরপুরের দক্ষিণের মাঠে অনুষ্ঠিত এ লিগের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গোয়াইনঘাট সরকারি ডিগ্রি কলেজের অধ্যাপক মুহাম্মদ বদরুজ্জামান।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক সুস্থতার বিকাশ ঘটায়। খেলাধুলা সামাজিক সম্প্রীতির একটি গুরুত্বপূর্ণ অংশ। তিনি বর্তমান সময়ের শিক্ষার্থীদের শুধুমাত্র ফেসবুক আর ইন্টারনেটের বর্ণিল জগতে ব্যস্ত না থেকে পড়ালেখা করে মানুষের মত মানুষ হওয়ার আহবান জানিয়ে আরও বলেন, জীবনে উন্নতি করতে হলে পড়ালেখার বিকল্প নেই।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনাইটেড ক্রিকেট ক্লাবের সভাপতি খন্দকার আব্দুর রকিব। ক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুর রহমান মোস্তফার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের প্রভাষক মো. জাকারিয়া টিপু, পূর্ব গৌরীপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নাকিব হাসান অনিক, ক্রিকেটার রাজু আহমদ, হাবিবুর রহমান খান হাবিব, রাসেল আহমদ প্রমুখ। উদ্বোধনী অনুষ্ঠানকে কেন্দ্র করে বিশেষ কেক কাটা হয়।

লীগের উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে লায়নস অব তালতলা বড়বাড়িকে ১৬ রানে পরাজিত করে জয় টাইটানস শুভ সূচনা করে এবং দিনের অপর খেলায় উইনার টাইগারসকে ৫ উইকেটে পরাজিত করে শুভ সূচনা করে বড়ভাঙ্গা থাণ্ডার্স।

খেলায় অসাধারণ নৈপূন্যের জন্য প্রথম খেলার ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সাকের আহমদ ও দ্বিতীয় খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন কামরুল ইসলাম। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের সম্মাননা ক্রেস্ট ও কৃতি খেলোয়াড়দের পুরস্কার প্রদান করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!