বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

 যুবাদের বিশ্বকাপ জয়ে উল্লসিত বালাগঞ্জ



বাংলাদেশী যুবাদের বিশ্বকাপ জয়ে উল্লসিত বালাগঞ্জ। জয়ের পর পরই দলের অন্যতম সদস্য অলরাউন্ডার তানজিম হাসান সাকিবের গ্রামের বাড়ি বালাগঞ্জে মধ্য রাতেই আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

শাকিবের চাচাতো ভাই বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মুনিমের নেতৃত্বে স্থানীয় এলাকাবাসী আনন্দ উল্লাসে মেতে উঠেন। এসময় তারা সাকিবের গ্রামের বাড়ি তিলকচানপুরে তার বাবা-মাকে ফুলেল শুভেচ্ছা ও মিষ্টিমুখ করান।

আব্দুল মুনিম জানান, শিরোপা জয়ে সাকিবরে বিশেষ অবদান ছিলো। যার কারণে বালাগঞ্জসহ সারা দেশের মানুষ আজ বিজয় উল্লাসে ভাসছে। সে উল্লাসে কিছুটা শামিল হতে পেরে আমরা গর্বিত। তিনি বলেন আমরা সাকিব দেশে আসার পর তার সম্মানে এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করবো এবং বালাগঞ্জ উপজেলা প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি সরকারি ভাবে যেন তাকে বরণ করে নেওয়া হয়।

সাকিব ফাইনাল ম্যাচে ২ উইকেট নিয়ে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তার আগ্রাসী বোলিংয়ে ম্যাচের প্রথমেই ভারতকে চেপে ধরে বাংলাদেশ। প্রথম ৩ ওভারে একটি ওয়াইড ছাড়া কোনো রান দেননি এই যুবা। ফলে ৩ উইকেটে ভারতকে হারিয়ে প্রথমবারের মতো বিশ্ব সেরার মুকুট পরলো সাকিবের দল।

বালাগঞ্জ ইউনিয়নের তিলকচাঁনপুর গ্রামের গৌছ আলী ও সেলিনা পারভীন দম্পতির ঘরে ২০০২ সালের ২০শে অক্টোবর সাকিবের জন্ম। ৩ বোন ১ ভাইয়ের মধ্যে সাকিব ৩য়। পরিবারের একমাত্র  ছেলে হিসেবে সাকিবের প্রতি ভালোবাসার অন্ত নেই।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!