শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

 

বালাগঞ্জের বোয়ালজুড়ে দ্বিতীয় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন



বালাগঞ্জের বোয়ালজুড়ে দ্বিতীয় চেয়ারম্যান কাপ ফুটবল টুর্ণামেন্ট ২০২০ উদ্বোধন হয়েছে। গতকাল শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিকালে বোয়ালজুড়ের কালীবাড়ি বাজারে জাতীয় সংগীত পরিবেশন শেষে বেলুন উড়িয়ে যুব বিশ্বজয়ী ক্রিকেটার তানজিম হাসান সাকিবের ঘোষণার মধ্য দিয়ে এ টুর্ণামেন্টের পর্দা উঠে।

কালীবাড়ী বাজার আঞ্চলিক ক্রীড়া সংস্থার উদ্যোগে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, বোয়ালজুড় ইউপি চেয়ারম্যান মোঃ আনহার মিয়ার সভাপতিত্বে ও সিলেট বিভাগীয় ধারাভাষ্যকার সমিতির সভাপতি জুয়েল আহমদ নুরের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোস্তাকুর রহমান মফুর। বিশেষ অতিথি ছিলেন – বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ।

এছাড়াও সিলেট জেলা পরিষদের সদস্য মোঃ লোকন মিয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান এম এ মতিন, পূর্বপৈলনপুর ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মতিন, পূর্বগৌরিপুর ইউপি চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস ,প্রবাসী কমিউনিটি নেতা হাজী আপ্তাব আলী, আসাদ উদ্দিন আসাদ, ফারুক মিয়া, রুহুল আমিন, সমাজসেবী আজির উদ্দিন আহমদ, তুতিউর রহমান চৌধুরী, বালাগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক মোঃ আলাল মিয়া, বালাগঞ্জ বাজার বণিক সমিতির সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক মোঃ জুনেদ মিয়া, ওসমানীনগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অরুণোদয় পাল ঝলক, ওসমানী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক চঞ্চল পাল, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, কুশিয়ারা কুলের প্রকাশক হুসাইন আহমদ, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নীলু ভুষন দে, মাহমুদ হোসেন মাছুম, বালাগঞ্জ উপজেলা পূজা পরিষদের সেক্রেটারি নয়ন তালুকদার, ইউপি সদস্য সৈয়দ লিয়াকত আলী, স্বপন কান্তি দাস সপু, মোঃ মোক্তার মিয়া, দুলাল মিয়া, আব্দুল কাইয়ুম দুলাল, মাহমুদ হোসেন মাছুম, গিলমান তালুকদার, সাংবাদিকদের মধ্যে সাইফুর রহমান তালুকদার, আবুল কালাম আজাদ, কবির আহমদ, কাওছার আহমদ, মোঃ মোমিন মিয়া, ধারাভাষ্যকারদের মধ্যে ছিলেন রুহুল আমিন, আলী হোসেন রানা, সাইদুল ইসলাম, সুলেমান আহমদ, সুয়েব আহমদ ও ম্যাচ কমিশনার আইনুর আহমদ রুমন। টুর্ণামেন্টের খেলা পরিচালনাকারী রেফারিরা হচ্ছেন –  আছাব আলী, আহাদ আলী, সামসুদ্দিন সামু ও ইমরানুর রহমান ইমরান।

উদ্বোধনী খেলায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গ্রীন এফসি হস্তিদূর ৪- ১ গোলে শাহ সুলতান স্পোটিং কামারগাঁও ফুটবল ক্লাবকে হারিয়ে জয়লাভ করে।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উক্ত টুর্ণামেন্টে প্রথম পুরষ্কার হিসেবে আছে ১০০ সিসি একটি মোটর সাইকেল, যার দাতা প্রবাসী মতছির আলী ও মোজাহিদ আলী। দ্বিতীয় পুরষ্কার একটি ল্যাপটপ, যার দাতা মাহমুদ আলী। তৃতীয় পুরষ্কার একটি নতুন ফ্রিজ, যার দাতা যাদব দেব। চতুর্থ পুরষ্কার একটি এলইডি টেলিভিশন, যার দাতা মোঃ জামাল মিয়া। এছাড়াও প্রত্যেক খেলায় ম্যান অব দ্য ম্যাচ হিসেবে থাকবে একটি টি শার্ট, যার দাতা মোঃ সামছুল ইসলাম। এবারের আসরের উদ্বোধনী খেলায় বিজয়ী দলের জন্য ছিল বাড়তি একটি পুরষ্কার। বিজয়ী দলকে পুরষ্কার হিসেবে দেয়া হয় একটি এলইডি টেলিভিশন, যার দাতা আছকির মিয়া।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!