বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জ উপজেলার মাইজগাঁও ইউনিয়নে ত্রাণ বিতরণ করেন এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী



ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আজ সকালে ফেঞ্চুগঞ্জ উপজেলার ২নং মাইজগাঁও ইউনিয়ন পরিষদের ৪/৫ নং ওয়ার্ডে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন, গরীব অসহায় মানুষের মাঝে ২ নং মাইজগাও ইউনিয়ন পরিষদের অনুষ্ঠানিকভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সিলেট ৩ আসনের সংসদ সদস্য শিল্প ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী।

খাদ্যসামগ্রী বিতরণকালে এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী বলেন- করােনাভাইরাস মােকাবেলায় ও ভাইরাসের সংক্রমণ ঠেকাতে আমার নির্বাচনী এলাকায় তৃতীয়বারের মতো সরকারের পক্ষ থেকে ২১ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করি। দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ’কে রক্ষা করার জন্য যা যা করা প্রয়ােজন তাই করা হবে। তাই করােনাভাইরাস মােকাবেলায় ঘরে থাকুন, গণজমায়েত এড়িয়ে চলুন এবং সকলকে সরকারি সকল নির্দেশনা মেনে চলার জন্য অনুরােধ জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- ফেঞ্চুগঞ্জ উপজেলার ২নং মাইজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুফিয়ান করিম চৌধুরী ও উপজেলা আওয়ামীলীগ, সহযােগী সংগঠন এবং ইউনিয়ন পরিষদের মেম্বার বৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!