বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

সরকারে নির্দেশাবলীর পাশাপাশি সামাজিক দুরত্ব বজায় রেখে ধর্মীয় আচার অনুষ্ঠান করে চলাফেরা করতে হবে : মোস্তাকুর রহমান মফুর

বালাগঞ্জে হাজী মোঃ ছাইম উল্ল্যা স্মৃতি কল্যাণ ট্রাস্টের ২৫০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ



বালাগঞ্জে হাজী মোঃ ছাইম উল্ল্যা স্মৃতি কল্যাণ ট্রাস্ট কর্তৃক ২৫০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৮ এপ্রিল) বালাগঞ্জ সদরস্থ গোপকানুতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোস্তাকুর রহমান মফুর।

সামাজিক দুরত্ব বজায় রেখে এ খাদ্যসামগ্রী বিতরণকালে চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর বলেন, মহামারি করোনাভাইরাসের কারণে সারাবিশ্ব আজ চিন্তিত। অনেকেই ইতোমধ্যে প্রাণ হারিয়েছেন। তাই আমাদের সবাইকে সচেতন হয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে ধর্মীয় আচার অনুষ্ঠানসহ সামাজিক চলাফেরা করতে হবে। সরকারের নির্দেশাবলী মেনে চলতে হবে। এই দুঃসময়ে হাজী মোঃ ছাইম উল্ল্যা স্মৃতি কল্যাণ ট্রাস্টের এ খাদ্যসামগ্রী বিতরণের প্রশংসা করে তিনি সমাজের বিত্তশালীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরুধ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – উপজেলা আওয়ামী লীগের সদস্য আহমদ আলী, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, সমাজসেবী আজমল বেগ, পূর্বগৌরিপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য খলিলুর রহমান খলকু, সমাজকর্মী মাহমদ মিয়া, শাহজাহান মিয়া, আনছার মিয়া প্রমুখ।

বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেকের জন্য ছিলো – ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি চানা, ১ লিটার সয়াবিন তৈল, আধা কেজি লবণ ও ১টি লাক্স সাবান।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!