শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ছাত্রলীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য কাজী শাহজাহানের পরিবারের নগদ অর্থ সহায়তা প্রদান



কাজী মোঃ শাহজাহান

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক জাতীয় পরিষদ সদস্য, যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা কাজী শাহজাহানের পরিবারের পক্ষ হতে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। কাজী মোঃ শাহজাহান ও তাঁর যুক্তরাষ্ট্র প্রবাসী চাচা কাজী মোঃ আতাউর রহমানের যৌথ সহযোগিতায় পরিবারের পক্ষ থেকে পবিত্র রমজান মাসে এসব নগদ অর্থ বিতরণ করা হয়।

ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নের থানাগাঁওসহ পার্শ্ববর্তী গ্রামের ১২০টি পরিবারের মধ্যে কোন আনুষ্ঠানিকতা ছাড়া কাজী শাহজাহানের ছোট ভাই কাজী মাহবুব আহমেদ প্রত্যেকের ঘরে ঘরে গিয়ে এসব অর্থ সহায়তা পৌঁছে দেন।  মূলত করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে ঘরে থাকা কর্মহীন, অসহায় শ্রমজীবী ও দুস্থ মানুষের মধ্যে এসব অর্থ সহায়তা প্রদান করা হয়।

এব্যাপারে আলাপকালে কাজী শাহজাহান বলেন, বিদেশে থাকলেও সব সময় মন পড়ে থাকে দেশে।  দেশের মানুষের কল্যাণে কাজ করতে সব সময় একটা তাগিদ অনুভব করি। নিজে লকডাউনে থাকলেও দেশের এই দুর্যোগ মুহূর্তে গরীব অসহায় মানুষকে কিছু অর্থ সহায়তা দিতে পারছি বলে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। আল্লাহ যেন এই দানকে কবুল করেন।

তিনি দেশের এ দুর্যোগ মুহূর্তে গরীব অসহায় মানুষের পাশে সরকারের পাশাপাশি প্রবাসী ও দেশের বিত্তবান যাঁরা ইতোমধ্যে এগিয়ে এসেছেন তাদের সকলকে ধন্যবাদ জানান। করোনাভাইরাসের প্রাদুর্ভাব মোকাবিলায় সকলকে সচেতন হয়ে চলার ও তিনি পরামর্শ দেন এবং সরকার প্রদত্ত নিয়মাবলী মানার জন্য অনুরুধ করেন।

উল্লেখ্য, ইতোমধ্যে কাজী শাহজাহানের যুক্তরাজ্য প্রবাসী বড় চাচা কাজী শহিদুর রহমান ৬৭টি পরিবারকে নগদ অর্থ সহায়তা প্রদান এবং তাঁর চাচাত ভাই কাজী জাহাঙ্গীর আহমদ ও গরীব অসহায়দের মধ্যে খাদ্যসমাগ্রী বিতরণ করেছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!