রবিবার, ৯ মে ২০২১ খ্রিস্টাব্দ | ২৬ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

ওসমানীনগরে সংঘর্ষে যুবক খুনের ঘটনায় ৯ সন্দেহভাজন আটক 



সিলেটের ওসমানীনগরের পশ্চিম পৈলনপুরের ঈশাগ্রাই গ্রামের গতকাল বুধবার সন্ধ্যায় সংঘর্ষে প্রতিপক্ষের হামলায় নিহত শিপন আহমদের খুনের ঘটনায় মাইক্রোযোগে পালিয়ে যাওয়ার সময় সন্দেহজনক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য ৯ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে এই সন্দেহ ভাজনদের উপজেলার পশ্চিম পৈলনপুর ইউপির গলমুকাপন এলাকা থেকে আটক করেছে ওসমানীনগর থানা পুলিশ।

ওসমানীনগর থানার ওসি জানান, সন্দেহজনক হিসেবে মাইক্রোসহ কয়েকজনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। যাচাই-বাছাই ও জ্ঞিাসাবাদ করে যদি দেখা যায় তারা খুনের সাথে জড়িত আছে তাহলে তাদের আইনের আওতায় নেয়া হবে। তদন্তের স্বার্থে এখন নাম প্রকাশ করা হচ্ছে না।

উল্লেখ্য, পূর্ব বিরোধের জের ধরে গতকাল বুধবার ইফতারের সময় উপজেলার পুশ্চিম পৈলনপুর ইউপির ৪নং ওয়ার্ডের মেম্বার ঈশাগ্রাই গ্রামের জয়নুল হক ধন মিয়ার সাথে প্রতিপক্ষ আশিক মিয়ার সংঘর্ষ চলাকালে ধন মিয়ার পক্ষের  ছুলফির (দেশীয় অস্ত্র) আঘাতে আশিক মিয়ার ছেলে শিপন আহমদ (২৪) গুরুতর আহত হয়। এ ঘটনায় উভয় পক্ষের আরো অন্তত ১৪জন আহত হয়। আহতদের তাৎক্ষনিক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হলে রাত সাড়ে ৭টার দিকে শিপন আহমদ মারা যায়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!