শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বনগাঁও মাদ্রাসায় প্রবাসী সমাজকর্মী মাসুকের ৫০হাজার টাকা অনুদান প্রদান



বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বনগাঁও মহিলা মাদ্রাসার ছাদ ঢালাইয়ের জন্য নগদ ৫০হাজার টাকা অনুদান প্রদান করেছেন সৌদি আরব প্রবাসী বিশিষ্ট সমাজকর্মী আব্দুল আজিজ মাসুক। আব্দুল আজিজ মাসুক সৌদি আরবস্থ সিলেট বিভাগ প্রবাসী পরিষদের সাবেক সভাপতি, গ্রাণ্ড সিলেট হোটেল এন্ড রিসোর্টের বোর্ড অব ডাইরেক্টর, সিলেট পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের ডাইরেক্টর, ডেল্টা স্পেশালাইজড হসপিটালের ডাইরেক্টর, সিলেটের বালাগঞ্জ উপজেলার দেওয়ান আব্দুর রহিম হাই স্কুল এণ্ড কলেজের আজীবন দাতা সদস্য, আব্দুল আজিজ মাসুক ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। এছাড়াও তিনি দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানসহ নানা সামাজিক সংগঠনের সাথে জড়িত আছেন।

গত বুধবার (২২ জুলাই) বিকালে মাদ্রাসার শিক্ষক ও এলাকাবাসীর কাছে প্রবাসী সমাজকর্মী আব্দুল আজিজ মাসুকের পক্ষ থেকে অনুদানকৃত অর্থ হস্তান্তর করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু। এ সময় মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা মুহিবুর রহমান, সাবেক ইউপি সদস্য মো. চাঁন মিয়া, শিক্ষানুরাগী মাওলানা আব্দুস শহীদ, মাওলানা মুহিবুল আলম, বনগাঁও সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম প্রমুখ উপস্থিত ছিলেন।

অর্থ গ্রহণকালে মাদ্রাসার শিক্ষক ও এলাকাবাসী মাদ্রাসার উন্নয়নে ৫০হাজার টাকা অনুদান প্রদানের জন্য প্রবাসী সমাজকর্মী আব্দুল আজিজ মাসুকের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন। এবং ভবিষ্যতেও তাঁর অব্যাহত সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!