শনিবার, ২০ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বনপার ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত: স্বপন সভাপতি, রনি সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত



শামসুল আলম স্বপন (বামে) ও রোকমুনুর জামান রনি

প্রথমবারের মত ভার্চুয়াল পদ্ধতিতে বাংলাদেশ নিউজ পোর্টাল এসোসিয়েশন (বনপা)’র সাধারণ সভার মাধ্যমে ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনে শামসুল আলম স্বপনকে সভাপতি ও প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনিকে সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত করা হয়।

গত শনিবার (২ জানুয়ারি) রাত ৮ টায় ভার্চুয়াল পদ্ধতিতে অনুষ্ঠিত বনপা’র সাধারণ সভায় সভাপত্বি করেন বনপার প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল আলম স্বপন। অনুষ্ঠান সঞ্চালন করেন বনপার সাবেক সাধারণ সম্পাদক প্রযুক্তিবিদ রোকমুনুর জামান রনি। সভায় পরামর্শমুলক শুভেচ্ছা বক্তব্য রাখেন অধ্যাপক আকতার চৌধুরী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন – মুহিদ চৌধুরী, নির্মল বড়ুয়া মিলন, শাহাদাৎ আশরাফ, সাইফুর রহমান তালুকদার, তানভীর আহমেদ, জুঁই চাকমা, আনছার আলী, জি,এম সৌরভ, আশরাফুল, হাবীব ইফতেখার, সুজন ভৌমিক, নজরুল ইসলাম, আলামীন, মাইনুদ্দিন, মাকসুদ আলম, হাসান ওলি, খোন্দকার হাসান শাহরিয়ার, সফিকুল ইসলাম প্রধান, নূরুল হুদা, পলাশ বড়ুয়া, শরিফুল ইসলাম, এ.কে মিলন, শাওন, সোহেল, পরাগ চৌধুরী প্রমুখ।

আলোচনা শেষে সর্ব সম্মতিক্রমে কন্ঠভোটে ২০২১-২০২৩ সালের জন্য পুনরায় শামসুল আলম স্বপনকে সভাপতি ও রোকমুনুর জামান রনিকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির বাকি ৩৯ সদস্য আগামী মার্চ মাসে (তারিখ পরে জানানো হবে) কক্সবাজারে বনপার মহা-সম্মেলনে সর্ব সম্মতিক্রমে নির্বাচিত করার সিদ্ধান্ত গৃহিত হয়।

সেই সাথে বনপার সদস্যদের নিউজ পোর্টাল রেজিষ্টেশন বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা, সারা দেশে বনপার সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করা এবং বনপার ৪টি উপকমিটি গঠন করার সিদ্ধান্ত গৃহিত হয়। শেষে দেশের শান্তি, সমৃদ্ধি ও বনপার প্রয়াত সদস্যদের বিদেহী আত্মার শান্তি ও অসুস্থ্য সদস্যদের সুস্থ্যতা কামনা করে দোয়া পরিচালনা করেন বনপার অন্যতম সদস্য কক্সবাজারের ইসলাম মাহমুদ।

সূত্রঃ  বাংলাদেশ অনলাইন নিউজ পোর্টাল এসোসিয়েশন – বনপার অফিসিয়াল ওয়েবসাইট (www.bonpa.org)

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!