বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে কন্যাসন্তান প্রসব করলেন বাংলাদেশি নারী



জেদ্দাগামী সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন এক বাংলাদেশি নারী। ৩০ বছর বয়সী এই নারী তাবুক বিমানবন্দর থেকে জেদ্দা যাওয়ার পথে বিমানের ভিতরে এই কন্যা সন্তানের জন্ম দেন। ফ্লাইটের নম্বর ১৫৪৬। ফ্লাইট অ্যাটেনডেন্টরা সন্তান জন্ম দেয়া নারীকে জরুরি সহায়তা এবং যত্ন প্রদান করেছেন। খবর অনলাইন সৌদি গেজেটের।

কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দর জেদ্দা কর্তৃপক্ষ জানিয়েছে, বিমান ট্রাফিক কন্ট্রোল টাওয়ার থেকে তারা বিমানে মহিলা যাত্রীর জন্মের তথ্য পাওয়ার সাথে সাথে প্রয়োজনীয় চিকিৎসা সহায়তা দেওয়ার জন্য সমস্ত প্রস্তুতি সম্পন্ন করেছে।

বিমানবন্দরের জরুরি চিকিৎসা বিভাগকে প্রয়োজনীয় সতর্কতা নিতে বলা হয়েছে। পাইলটকে তাৎক্ষণিক চিকিৎসা নিশ্চিত করতে বিমানটিকে নিকটস্থ গেটে পার্ক করার নির্দেশ দেওয়া হয়েছিল। দক্ষ সৌদি মহিলা প্যারামেডিকসহ একটি মেডিকেল টিম নারী এবং নবজাতক শিশুকে সমস্ত প্রয়োজনীয় জরুরি পরিষেবা সরবরাহ করেছিল।

চিকিৎসক দল নিশ্চিত করেছে যে মা ও নবজাতক শিশুর স্বাস্থ্য স্থিতিশীল রয়েছে। পরে অ্যাম্বুলেন্সে করে ওই নারী ও শিশুটিকে কিং আবদুল্লাহ মেডিকেল কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

 


শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!