বুধবার, ২৪ জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

ফেঞ্চুগঞ্জে কে পি এল টুর্নামেন্টে ৯২ রানের বড় ব্যবধানে সোনালী বাংলা ক্রিকেট ক্লাবের জয়



ইকবাল আহমেদ লিমন : ফেঞ্চুগঞ্জের উত্তর কুশিয়ারা’র কটালপুর ক্রিকেট প্রিমিয়ার লীগে’র ১৭তম ম্যাচে সাবেক চ্যাম্পিয়ন সোনালী বাংলা ক্রিকেট ক্লাব সর্বোচ্চ স্কোর করে ৯২ রানের বড় ব্যবধানে জয় নিশ্চিত করেছে ফকির পাড়া ক্রিকেট ক্লাবের বিপক্ষে।

সাবেক চ্যাম্পিয়ন স্বাগতিক সোনালী বাংলা ক্রিকেট ক্লাব ৪র্থ কে পি এল টুর্নামেন্ট ২১ইং সর্বোচ্চ স্কোর ২৬২ রান করে রেকর্ড গড়লো এবং তাদের নিজেদের রেকর্ড ছিলো ২৪০ ভেঙ্গে কে পি এল এ নতুন রেকর্ড।

ঐতিহ্যবাহী পশ্চিম কটাল পুর ভি টি মাটে সোনালী বাংলা ক্রিকেট ক্লাব বনাম ফকির পাড়া ক্রিকেট ক্লাব এর মধ্যকার গ্রুপ পর্বের ম্যাচে আজ সোমবার বিকাল ২:১৫ মিনিটে শুরু হয়।

স্বাগতিক সোনালী বাংলা ক্রিকেট ক্লাবের ক্যাপ্টেন জাকের আহমদ টসে জয় লাভ করলে ব্যাট করার সিদ্ধান্ত জানান।

জাকের, তাহের এর উদ্বোধনী জুটিতে উড়ন্ত সুচনা করে- দলীয় ৮৭ রানে আজিজের বলে বোল্ড হয়ে বিদায় নেয় তাহের, ক্যাপ্টেন জাকের ব্যাট করতে নেমে আক্রমনাত্মক ধারুন দৃষ্টি নন্দন সটে নিজের ২য় হাফ সেঞ্চুরি করেন জাকের, জাকের ফরহাদ এর জুটিতে বড় স্কোর করে স্বাগতিক’রা, নির্ধারিত ১৬ ওভার ব্যাট করে ৬উইকেট হারিয়ে ২৬২ রান করে, যা এই টুর্নামেন্টের সর্বোচ্চ স্কোর, সর্বোচ্চ স্কোর করেন ক্যাপ্টেন জাকের ৮০, ফরহাদ কবির ৪৬, জগলু ২ উইকেট এবং খালেদ সুমন আজিজ ১টি করে উইকেট নেয়।

বড় স্কোরকে সামনে রেখে ফকির পাড়া ক্রিকেট ক্লাব ব্যাট করতে নামেন খালেদ & আজিজ ভালো সুচনা করলেও ধারাবাহিক ভাবে উইকেট এর পতন হলে শেষ পর্যন্ত নির্ধারিত ১৬ ওভার ব্যাট করে ফকির পাড়া ক্রিকেট ক্লাবের সংগ্রহ ৮ উইকেট হারিয়ে ১৭০ রান, সর্বোচ্চ সোহেল সুমন ৪৫, খালেদ ৪০, উইকেট সালা উদ্দিন এবং আবু তাহের ২টি উইকেট শিকার করেন।

কুইক মার্ট অনলাইন ক্লথ শপের সৌজন্য লাইভ ব্রোডকাষ্টিং করে, ধারা বিবরনীতে ছিলেন, মহসিন আহমদ এবং মাসুদ সাব্বির।

খেলা পরিচালনা করেন হাসান আহমদ (ইউ পি) ও তামভীর আহমেদ (ডি পি)। স্কোর বোর্ডের দ্বায়িতে রুহুল আমীন (মাজপাড়া)।

ম্যাচ শেষে পুরুষ্কার তুলে দেন- মাসুদ সাব্বির, রাসেল আহমদ, ইকবাল আহমদ লিমন।

ফল : ৯২ রানে সোনালী বাংলা ক্রিকেট ক্লাব জয়ী। ম্যান অব দ্যা ম্যাচ ক্যাপ্টেন জাকের।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!