শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

সিলেটে ব্যারিষ্টার সুমন ও অ্যাডভোকেট গোলাম সোবহান চৌধুরী দিপনকে সংবর্ধনা প্রদান



এস এস সি ৯৫ ব্যাচ, সিলেট ডিভিশন গ্রুপের বন্ধুদের উদ্যোগে রাজনীতিবিদ ও সমাজকর্মী, সুপ্রীমকোর্টের আইনজীবি ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন ও অ্যাডভোকেট গোলাম সোবহান চৌধুরী দিপন-কে এক সংবর্ধনা প্রদান করা হয়েছে। সিলেট নগরীর একটি রেষ্টুরেন্টে গ্রুপ এডমিন সিরাজুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠীত এ অনুষ্ঠান পরিচালনা করেন – কাসেম আজাদ, আব্দুল আউয়াল ও রজত চক্রবর্তী ।

সংবর্ধিত অতিথিদের ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করা হয় এবং তাদের সাম্প্রতিক নাগরিক কর্তব্যনিষ্ঠা ও রাজনৈতিক পদায়নকে অভিনন্দন জানানো হয় । বন্ধুদের বক্তব্যে রাজনীতি ও সমাজ উন্নয়নে শিক্ষিত সমাজের ব্যাপকতর অংশগ্রহনের উপর গুরুত্বারোপ করা হয় । সংবর্ধিত ব্যক্তিদের সমাজের অগ্রসর অংশের প্রতিনিধি উল্লেখ করে তাদের আরো উদ্যোগি ভূমিকার পালনে আশাবাদ ব্যক্ত করা হয় ।

সংবর্ধিত অতিথিরা আয়োজকদের সকলের প্রতি ও উপস্হিত সকল বন্ধুদের অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং পারস্পরিক বন্ধুত্ব অটুট রেখে সকলের সহযোগীতায় সামাজিক কর্তব্য পালনের প্রত্যয় ব্যক্ত করেন ।

বন্ধুদের মধ্যে বক্তব্য রাখেন – ইকবাল হোসেন, মোজাদ্দিদ আহমদ, দুলাল মিয়া, সাহেদ মাহমুদ, আনোয়ার পাশা নাসিম, ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম, মাহমুদুর রহমান দুর্লভ, এবিএম মাসুম, নজরুল ইসলাম, সুপ্রতীম রায়, অ্যাড.বিজিত তালুকদার প্রমুখ।

পরবর্তীতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠীত হয়। সঙ্গীত পরিবেশনা করেন, বাসুদেব গোস্বামী, বিজিত তালুকদার, ইমন ও উপমা ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!