বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বাহোপ সিলেট জেলা শাখার বার্ষিক শিক্ষাসফর অনুষ্ঠিত



আনিসুল আলম নাহিদ, সিলেট থেকে : বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ (বাহোপ) সিলেট জেলা শাখার বার্ষিক শিক্ষাসফর অনুষ্ঠান গত শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়ে গেলো। প্রতিবছরের ন্যায় এবারও উৎসব মুখর ও আনন্দময় পরিবেশের মধ্যে দিয়ে বার্ষিক শিক্ষাসফর অনুষ্ঠিত হল। শ্রীমঙ্গলের কমলগঞ্জ উপজেলার মাধবপুর লেকে এ অনুষ্ঠান আয়োজিত হয়। এই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন সিলেট বিভাগের হোমিও চিকিৎসক ও অনুরাগীবৃন্দ।

শিক্ষাসফরে উপস্থিত ছিলেন – বাহোপ সিলেট জেলা শাখার সভাপতি ডা. বীরেন্দ্র চন্দ্র দেব, সাধারণ সম্পাদক ডা. এ.এস.এম শিহাব উদ্দিন, সহসস্পাদক ডা. দিলীপ কুমার দাশ, ডা. কাজী রিয়াজ উদ্দিন, ডা. লুৎফুর রহমান শিকদার, আনিসুল আলম নাহিদ, ডা. জলি রাণী চৌধুরী, ডা. সুনীল দাশ প্রমুখ।

সফর অনুষ্ঠান সফলতার সাথে পরিচালনা করেন ডা. পলি রাণী মজুমদার ও ডা. মঞ্জু চক্রবর্তী। শিক্ষাসফরের অংশ হিসেবে হোমিওপ্যাথিক আলোচনা, বিভিন্ন দূর্লভ ঔষধি বৃক্ষ পরিচিতির আয়োজন করা হয়। এর ফাঁকে বীরেন্দ্র চন্দ্র দেবের নেতৃতেৃ লেকের ধারে বৃক্ষরোপন করা হয়। দুপুরের খাবারের পর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন অর্পিতা দাশ, সুদর্শন দাশ, স্থানীয় চা শ্রমিক অনিল ব্যার্নার্জি প্রমুখ।

অনুষ্ঠানে অংশ নেয়া অনেককে তাদের উচ্ছাস ও সন্তুষ্টি প্রকাশ করতে দেখা যায়। বিকেলে লেকের বিভিন্ন অংশ পরিদর্শন ও ফটোসেশনের মধ্যে দিয়ে বর্ণিল এই শিক্ষসফরের সমাপ্তি ঘটে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!