শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

দক্ষিণ সুরমায় পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার



দক্ষিণ সুরমায় পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্বর ও বাবনা এলাকা থেকে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়- গতরাত (১৬ এপ্রিল) দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুরমা থানার বিশেষ অভিযানে হুমায়ুন রশিদ চত্বর এলাকায় মাদক ক্রয় বিক্রয়কালে ৩জনকে গ্রেফতার করে। এসমময় তাদের কাছ থেকে ৩৫ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বালিয়ারী এলাকার মৃত আব্দুল মোতালিবের ছেলে মোঃ আব্দুর রহিম রাজু (৩২), কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার ভাগলপুর এলাকার মৃত রতন মিয়ার ছেলে মোঃ রবিন (২০), সিলেট জেলার চাঁদনীঘাট ঝালোপাড়া এলাকার মৃত রহিচ মিয়ার ছেলে মোঃ বাদল আহমদ (৩৬) ।

এদিকে, দক্ষিণ সুরমা থানা পুলিশের অপর এক অভিযানে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত পোনে ৮টায় দক্ষিণ সুরমা থানাধীন বাবনা পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়- গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত পোনে ৮টায় দক্ষিণ সুরমা থানাধীন বাবনা পয়েন্ট এলাকায় অভিযান চালিয়ে মোঃ আক্তার হোসেন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মোঃ আক্তার হোসেন চাঁদপুর জেলার শাহরাস্তি থানার মৃত মনসুর আলীর ছেলে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!