বুধবার, ১৬ জুন ২০২১ খ্রিস্টাব্দ | ২ আষাঢ় ১৪২৮ বঙ্গাব্দ

রজত চন্দ্র দাস ভুলন- সভাপতি ও মো. কয়েছ আহমদ - সাধারণ সম্পাদক

বালাগঞ্জে ‘বঙ্গবন্ধু ফাউণ্ডেশন’ -এর কমিটি গঠন



বাম থেকে – নবগঠিত কমিটির সভাপতি – রজত চন্দ্র দাস ভুলন ও সাধারণ সম্পাদক মো. কয়েছ আহমদ।

বালাগঞ্জে ৩১ সদস্য নিয়ে ‘বঙ্গবন্ধু ফাউণ্ডেশন’ -এর কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার (৫ জুন) ‘বঙ্গবন্ধু ফাউণ্ডেশন’-এর সিলেট জেলা শাখার আহবায়ক মো. সামসুল আলম ও সদস্য সচিব ফেরদৌস খানের স্বাক্ষরিত অনুমোদন কমিটিতে রজত চন্দ্র দাস ভুলনকে সভাপতি ও মো. কয়েছ আহমদকে সাধারণ সম্পাদক করে বালাগঞ্জ উপজেলা ৩১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

বালাগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু ফাউণ্ডেশনের অন্যান্যরা হলেন – সহসভাপতি নজরুল ইসলাম বকুল, ম.আ. মুহিত, মুজিবুর রহমান পংকি, জুলহান হোসেন, লিকছন মিয়া। সাধারণ সম্পাদক মো: কয়েছ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক – রিন্টু রঞ্জন দাস, মামুন আব্দুল গাইয়ুম। সাংগঠনিক সম্পাদক ইফতেখার রাকিব, সহসাংগঠনিক সম্পাদক রুবেল মিয়া। কোষাধ্যক্ষ খালেদ আহমদ, দপ্তর সম্পাদক দোলন বৈদ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক সবুজ দেবনাথ, নারী ও শিশু বিষয়ক সম্পাদক হেনা বেগম, যুব বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মুঈন, ছাত্র বিষয়ক সম্পাদক জাহিদ হোসেন জাহাদ, ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক অর্জুন নাথ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মন্টু সূত্রধর, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক রুবেল আহমদ, ধর্ম ও সমাজসেবা সম্পাদক আব্দুল আহাদ।

কার্যকরী সদস্য – রবীন্দ্র কুমার বিশ্বাস দিলীপ, মুন্না আহমদ, জয়নুল ইসলাম, শেখ মাজিদ আহমদ, মো: জাভেদ তালুকদার, মো: আল আমিন আহমদ, মো: রুমেল আহমদ, এনামুল হক, দেবু দেবনাথ, আজহারুল ইসলাম তোয়াছিন। বালাগঞ্জ উপজেলার উপকমিটির দায়িত্বে ছিলেন মো: ময়নুল ইসলাম, শেখ কবিরুল ইসলাম ও হেলেন আহমদ।

এদিকে, নবগঠিত কমিটির সভাপতি রজত চন্দ্র দাস ভুলন সিলেট জেলা শাখার বঙ্গবন্ধু ফাউণ্ডেশনের সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে সকলের সহযোগীতা কামনা করেছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!