মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জের দেওয়ান বাজারে ব্রিক ফিল্ডের ম্যানেজার খুন



সিলেটের বালাগঞ্জে ব্রিক ফিল্ডের এক ম্যানেজার খুন হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (২৮ মে) জুমআর নামাজের সময় উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের রতরপুর গ্রামের জিবিসি ব্রিক ফিল্ডে এ ঘটনা ঘটে। ব্রিক ফিল্ডের ম্যানেজারের নাম ধীরাজ পাল (৬০)। তিনি ওই ব্রিক ফিল্ডে প্রায় ৮ বছর থেকে প্রধান ম্যানেজারের দায়িত্ব পালন করছিলেন।

দিরাজ পাল দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানাধীন আলমপুর এলাকার মনিপুর গ্রামের দিতেন্ত্র কুমার পালের ছেলে এবং দৈনিক বণিক বার্তার সিলেট ব্যুরো চিফ দেবাশীষ দেবুর চাচা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, জুমআর নামাজের সময় ব্রিক ফিল্ডের অফিস কক্ষে ম্যানেজার দিরাজ পাল একা থাকা অবস্থায় দুর্বৃত্তরা হামলা করে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এসময় অফিস কক্ষের টেবিলের ড্রয়ার ভেঙে নগদ টাকা পয়সা ও জরুরি কাগজপত্র লুট করে দুর্বৃত্তরা। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

জুমআর নামাজের পর দিরাজ পালের চিৎকার শুনতে পেরে স্থানীয়রা তাকে উদ্ধারে করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজমুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার মুলকারণ ও রহস্য উদঘাটনে পুলিশ তৎপর রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনোও কাউকে আটক করা হয়নি।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!