বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

যুক্তরাজ্য আওয়ামী যুবলীগ কতৃক আয়োজিত হাবিবুর রাহমান হাবিবের সমর্থনে নির্বাচনী মতবিনিময় সভা

নৌকার বিজয় নিশ্চিত করতে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সকলকে মাঠে থাকতে হবে: সৈয়দ সাজিদুর রহমান ফারুক



আগামী ২৮জুলাই সিলেট-৩ সংসদীয় আসন দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের আসন্ন উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী সিলেট জেলা আওয়ামী লীগ সদস্য হাবিবুর রাহমান হাবিবের বিজয় নিশ্চিত করতে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী সকল নেতা নেতাকর্মীদের মাঠে থাকতে হবে বলে অনুরোধ করেছেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাঁকে নৌকার প্রার্থী করেছেন, তাঁকে বিজয়ী করতে সবাইকে নির্বাচনের আগ পর্যন্ত মাঠে থাকতে হবে।সোমবার (২৮ জুন) যুক্তরাজ্যস্থ পূর্ব লণ্ডনের ব্রিকলেইনে একটি রেস্টুরেন্টে সন্ধ্যায় যুক্তরাজ্য আওয়ামী যুবলীগ কতৃক  আয়োজিত হাবিবুর রাহমান হাবিবের সমর্থনে এক নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, সিলেট-৩ উপনির্বাচন ঘিরে জনগণের কাছে যাওয়ার সুযোগ হয়েছে। প্রতিটি মানুষের কাছে গিয়ে ভদ্র ও নম্রভাবে নৌকার প্রার্থীর পক্ষে ভোট চাইতে হবে। অবশ্যই সামাজিক সুরক্ষা নিশ্চিত করতে হবে। একই সঙ্গে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও যুগান্তকারী পদক্ষেপগুলো তুলে ধরতে হবে।

সভায় প্রধান বক্তার বক্তব্যে জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী  বলেন, বঙ্গবন্ধুর শক্তি ছিল নিপীড়িত মানুষ। সে বিষয়টি মাথায় রেখে দেশ রত্ন রাষ্ট্র নায়ক শেখ হাসিনার নেতৃত্ব আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগ রাজনীতি করছে।

তিনি আরো বলেন, নেতাকর্মীদেরও নিপীড়িত মানুষের কাছে গিয়ে তাদের সমস্যাগুলো নোট করে রাখতে হবে। পরে তাদের সাহায্য ও কষ্ট লাঘবের চেষ্টা করতে হবে।তিনি বলেন, কোনো নেতা ও সংগঠনের  নামে চাঁদাবাজি চলবে না। মানুষকে নিপীড়ন চলবে না। বরং কোথায় অত্যচার-নিপীড়ন হচ্ছে, সেদিকে নেতা কর্মীরা  নজর রাখবে। এটাই হবে এখন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের  মূল চরিত্র।তিনি আরো বলেন  একই সঙ্গে সংগঠনে অনুপ্রবেশকারীদের বিষয়েও সজাগ থাকতে হবে।

যুক্তরাজ্যে যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম আহমদ খানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন – যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ দপ্তর সম্পাদক খছরুজ্জামান খছরু, যুক্তরাজ্য যুবলীগের সহসভাপতি নাজমুল ইসলাম, আক্তার আহমেদ, শেখ নুরুল ইসলাম জিতু, সৈয়দ শামিম, শামশাদুর রহমান রাহিন, ফিরোজ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল আহমদ খাঁন, দেলোয়ার হোসেন লিটন, হাফিজুর রহমান সেলিম, ফয়েজ আহমদ, সাংগঠনিক সম্পাদক বাবুল খাঁন, দিলাল আহমেদ, মাহমুদ আলী, প্রচার সম্পাদক  মোঃ আয়াছ,  অর্থ সম্পাদক আজাদুর রহমান আজাদ, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম মহসিন, লন্ডন মহানগর যুবলীগ  শাখার সভাপতি তারেক আহমেদ, সহসভাপতি আখলাকুর রহমান, আনোয়ার আহমদ,  ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাসেল আহমেদ জুয়েল, যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান সুমন, সাংগঠনিক সম্পাদক শাহীন আহমেদ, হাফিজুর রহমান বাবলু, সাউথ লন্ডন যুবলীগের সভাপতি মুজাহিদ আহমেদ লিটন, আজিম,মাসুম, রাহী, ননটুর, সিরাজুল ইসলাম তছলু, জুবায়ের আহমেদ, ইস্ট লন্ডন যুবলীগের সহ সভাপতি নাহিদ জায়গিরদার, সাধারণ সম্পাদক মতিউর রহমান, এসেক্স যুবলীগ সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক দুলাল আলম, নর্থ লন্ডন যুবলীগ শাখার সহসভাপতি রুহুল আমিনসহ উপস্থিত ছিলেন আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের অসংখ্য নেতৃবৃন্দ।

সভাপতির সমাপনী বক্তব্যে যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু সভাকে সাফল্য মন্ডিত কারার জন্য সকলকে আন্তরিক ধন্যবাদ ও মুজিবীয় শুভেচ্ছা জানান। বিশেষ করে তিনি  করোনার প্রাদুর্ভাবে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে নিজে এবং পরিবারের সদস্যদের রক্ষা করে চলার জন্য সবার প্রতি উদাত্ত আহ্বান এবং দক্ষিণ সুরমা, ফেঞ্চুগন্জ ও বালাগঞ্জের আসন্ন উপনির্বাচনে হাবিবুর রাহমান হাবিবের উত্তরোত্তর সাফল্য কামনা করে উপস্থিত সকল কে পূণরায় আন্তরিক ধন্যবাদ জানিয়ে সবার সমাপ্তি ঘোষণা করেন।

 

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!