শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে চলমান লকডাউনে মানবিক সহায়তা প্রদান



কোভিড-১৯ এর কারণে লকডাউন চলমান থাকায় দরিদ্র, দুঃস্থ, অস্বচ্ছল ও কর্মহীন জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বিধিনিষেধ মেনে শুকনো খাবার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুলাই) সিলেটের বালাগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে মানবিক এ সহায়তা প্রদান করা হয়।

এ সময় সংক্ষিপ্ত এক বক্তব্যে বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর বলেন, মহামারি কোভিড থেকে যেন মহান রাব্বুল আল আমিন আমাদের রক্ষা করেন। সরকার ঘোষিত লকডাউন মেনে চলার আহ্বান জানিয়ে এবং সবার কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই আমরা এই ভাইরাস কে প্রতিহত করতে সার্বক্ষণিক চেষ্টা করবো। কেউ যেন না খেয়ে থাকতে হয় সেজন্য প্রধানমন্ত্রী আপনাদের এসহায়তা প্রদান করেছেন।

বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রোজিনা আক্তার তাঁর বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমরা এ উপহার সামগ্রী বিতরণ করেছি। এখাবার দিয়ে সপ্তাহ খানিক এই মানুষ গুলো চলতে পারবে।

উল্লেখ্য, শুকনো খাবারের মধ্যে রয়েছে – চাল, ডাল, তৈল, চিড়া, লবন, সাবান ইত্যাদি। এসময় স্থানীয় গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!