রবিবার, ২৬ জুন ২০২২ খ্রিস্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

সিলেট-৩ সংসদীয় আসনের উপনির্বাচন

বালাগঞ্জে আতিকুর রহমান আতিকের নির্বাচনী পথসভা ও অফিস উদ্বোধন



সিলেট – ৩ আসনের আসন্ন উপনির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আলহাজ্ব আতিকুর রহমান আতিক বালাগঞ্জের বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেছেন। সোমবার (১২ জুলাই) এসব গণসংযোগ ও পথসভার পাশাপাশি তিনি উপজেলার মোরার বাজার, মাদ্রাসা বাজারে অফিস উদ্বোধন করেছেন। তাঁর এসব গণসংযোগ ও পথসভায় বিপুল মানুষের উপস্থিতি ছিল।

তিনি পথসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম রাষ্ট্রপতি হুসাইন মুহাম্মদ এরশাদের শাসনামলের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে বক্তব্য প্রদানের পাশাপাশি এলাকার উন্নয়নে নিজের ও  আশ্বাসবাণী শোনান, যা তিনি নির্বাচিত হলে বাস্তবায়ন করবেন বলে এলাকার  মানুষের কাছে প্রতিশ্রুতিবদ্ধ হন। তাঁর এই প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য তাঁকে বিজয়ী করতে এলাকার মানুষের কাছে তিনি ভোট ভিক্ষা চান।উপজেলার মোরার বাজার, মাদ্রাসা বাজার ও জনকল্যাণ বাজারে এসব পথসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব কুনু মিয়া। সভা পরিচালনা করেন সিলেট জেলা যুব সংহতির সিনিয়র সহসভাপতি মর্তুজা আহমদ চৌধুরী।

এ সময় বালাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা – অ্যাডভোকেট ময়নুল ইসলাম, আব্দুর রহিম, মো. আছলাম খান, আব্দুস ছালাম, দেওয়ান বাজার ইউনিয়ন জাপার সভাপতি হোসাইন আহমদ হুশিয়ার, উপজেলা যুব সংহতি সভাপতি ডা. আমিন উদ্দিন রতন, জাপা নেতা আশরাফ আলী, মো. সিতাব আলী, তোরন আহমদ শিকদার, সালেহ আহমদ, হুমায়ূন রশীদ, রফিক আলী , যুব সংহতির নেতা মনসুর আলী প্রমুখ।

স্থানীয় মোরার বাজার, মাদ্রাসা বাজার, জনকল্যাণ বাজার জনসংযোগ জনসংযোগ ও সংক্ষিপ্ত পথসভায়
প্রধান অতিথি তার বক্তৃতায় তিনি ভোট ভিক্ষা চান।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!