মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রিস্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

দক্ষিণ সুরমায় মোটরসাইকেল আটকিয়ে ছিনতাই, গ্রেপ্তার ৪



দক্ষিণ সুরমা উপজেলার শ্রীরামপুরে মোটরসাইকেল আটকিয়ে ছিনতাই করার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে মোগলাবাজার থানা পুলিশ। বৃহস্পতিবার (১৫ জুলাই) তাদের গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইয়ের টাকা ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- মোগলাবাজার থানার দক্ষিণ শ্রীরামপুর গ্রামের মো. মাসুক মিয়ার ছেলে সাজন ময়িা (২৭) ও তার ভাই স্বপন মিয়া (২২), মোগলাবাজারের শ্রীরামপুরের কুদ্দুস মিয়ার বাসার ভাড়াটে আবুল কাশমের ছেলে সুমন আহমদ (২৫), মোগলাবাজার থানার শ্রীরামপুর গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে রুকন আহমদ (২৭)।

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের জানান- গত ১১ জুলাই সিলেট নগরীর শিবগঞ্জ থেকে সাইদুর রহমান (২৩) নামের এক তরুণ ও তার মামা মোটরসাইকেলযোগে মোগলাবাজার থানার শ্রীরামপুরে তার বোনের বাড়ি যাচ্ছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শ্রীরামপুর পয়েন্ট সংলগ্ন পারাইরচকগামী রাস্তায় যাওয়ামাত্র ৪ জন ছিনতাইকারী তাদের গতিরোধ করে তাদের কিল-ঘুষি দিয়ে ও চাকুর ভয় দেখিয়ে তাদের কাছ থেকে ২ হাজার ৫০০ টাকা ও ২টি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এই ঘটনায় সাইদুর রহমান মোগলাবাজার থানায় বৃহস্পতিবার মামলা (নং-৯) দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে মোগলাবাজার থানার পুলিশ সেই ৪ ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের পরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!