মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রিস্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

হাবিবুর রহমান হাবিবের সমর্থনে দেওয়ান বাজারে তৃণমূল ছাত্রলীগের গণসংযোগ ও পথসভা



সিলেট ৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের সমথর্নে দেওয়ান বাজার ইউনিয়ন তৃণমূল ছাত্রলীগ ও শেখ রাসেল পরিষদের যৌথ উদ্যেগে গণসংযোগ ও পথসভায় অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ জুলাই) বিকেলে ইউনিয়নের মোরার বাজার, মাদ্রাসা বাজার, জনকল্যাণ বাজার ও মাদ্রাসা বাজারে এ গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত এসব পথ সভায় সভাপতিত্ব করেন ছাত্রলীগ নেতা জেবলু আহমদ।

ছাত্রলীগ নেতা আব্দুস সামাদ ও মুস্তাকিম আহমদের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন দেওয়ান বাজার ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো. দিলু মিয়া।  বিশেষ অতিথি ছিলেন বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য মঈনুল ইসলাম সালেহ, যুবলীগ নেতা আব্দুল্লাহ রহমান, আব্দুল শাহদাত রোকন, ইউনিয়ন যুবলীগের সভাপতি কয়েছুল আলম কয়েছ।
প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও বর্তমান সিলেট জেলা শেখ রাসেল পরিষদের সাধারণ সম্পাদক এমরুল হক।এসময় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা ও উপজেলা শেখ রাসেল পরিষদের সহসভাপতি মিরাজ আহমদ, পামেল আহমেদ, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা ও উপজেলা শেখ রাসেল পরিষদের সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক শিহাবুল ইসলাম অনিক, দেওয়ান বাজার ইউনিয়ন ছাত্রলীগের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক ইকবাল তালুকদার, রাহিম আহমেদ, আবু নাঈম, নজির আহমদ, মাজেদুর রহমান ইমন, হুমায়ুন আহমেদ, আবুল হাসনাত জামিল, নাসিম, রাকিব আলী, শান্ত, সামাদ, মনসুর, রাসেল, মিজান, আকরামসহ তৃণমূল ছাত্রলীগ ও শেখ রাসেল পরিষদের নেতৃবৃন্দ।

উক্তসভায় প্রধান বক্তার বক্তৃতায় এমরুল হক বলেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রতিটি ইউনিট নৌকাকে বিজয়ী নিশ্চিত হওয়া পর্যন্ত মাঠে নিরলস পরিশ্রম করতে হবে।
আসন্ন ২৮ তারিখ নৌকার বিজয় মানে জননেত্রী শেখ হাসিনার বিজয়, এলাকার উন্নয়নের ধারার অব্যাহত রক্ষা জন্য তিনি শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের প্রতিটা নেতাকর্মী ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!