মঙ্গলবার, ৩ অগাস্ট ২০২১ খ্রিস্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

সমাজকর্মী আব্দুল আজিজ মাসুকের ঈদ শুভেচ্ছা



আব্দুল আজিজ মাসুক ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, সৌদি আরবস্থ সিলেট বিভাগ প্রবাসী পরিষদের  সাবেক সভাপতি, সমাজকর্মী আব্দুল আজিজ মাসুক পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় সমাজকর্মী আব্দুল আজিজ মাসুক বলেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আজহা আমাদের মাঝে এসেছে। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে আমি শুভেচ্ছা জানাচ্ছি। করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা আমাদের মাঝে আনন্দ বয়ে আনবে এই প্রত্যাশা রাখছি।

করোনাভাইরাসের বিস্তার বন্ধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করে ঈদ আনন্দ উপভোগ করার অনুরুধ জানিয়ে তিনি আরো বলেন, আল্লাহর দরবারে বিশেষ দোয়া করি যে এই সংক্রমণ থেকে আমরা সবাই দ্রুত মুক্তি পাই। তিনি মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করে সবার উদ্দেশে বলেন, ‘ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন, ঈদ মুবারক।’

উল্লেখ্য, সমাজকর্মী আব্দুল আজিজ মাসুক একাধারে – গ্রাণ্ড সিলেট হোটেল এণ্ড রিসোর্টের বোর্ড অব ডাইরেক্টর, সিলেট পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের ডাইরেক্টর, ডেল্টা স্পেশালাইজড হসপিটালের ডাইরেক্টর,  বালাগঞ্জ উপজেলার দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এণ্ড কলেজের আজীবন দাতা সদস্য ও মোরারবাজারস্থ নেহার কমিউনিটি সেণ্টারের স্বত্বাধিকারী।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!