শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

ডা. মাহমুদ আলী মাস্টার ফ্যামিলি ফাউণ্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ



দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের ১শ ২০টি পরিবারকে ডা. মাহমুদ আলী মাস্টার ফ্যামিলি ফাউণ্ডেশনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী প্রদান করা হয়েছে। করোনাভাইরাসজনিত দুর্যোগে কর্মহীন, সুবিধাবঞ্চিত এসব পরিবারকে শনিবার (০৭ আগস্ট) দুপুরে চাল, ডাল, আলু এবং তেলসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয় বাদেশপুর (সরকারবাড়ি) গ্রামে ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা, যুক্তরাষ্ট্র প্রবাসী সমাজকর্মী উবায়দুর রহমান মাছুম এবং তাদের পারিবারিক অর্থায়নে এসব খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন – ফাউণ্ডেশনের উপদেষ্টা আশরাফ আলী, আনোয়ার আলী, প্রবীণ মুরুব্বি আব্দুল খালিক, হাজী আব্দুল হামিদ, পংকি মিয়া, ফারুক মিয়া, ইর্শ্বাদ আলী, মখই মিয়া, ফিরোজ মিয়া, সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, প্রবাসী মখলিছ মিয়া, সমাজকর্মী আবু বকর জাভেদ, মোজাক্কির আলম শুভ, সেকুল ইসলাম, আব্দুর রকিব, ফখরুল ইসলাম, আব্দুল মতিন, ফুয়াদ আহমদ, ইমাদ আহমদ প্রমুখ।

উল্লেখ,  দক্ষিণ সুরমার জালালপুর বাজারের এক সময়ের স্বনামখ্যাত চিকিৎসক, ওসমানীনগর উপজেলার দয়ামীর সদরুন্নেছা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক, প্রবীণ মুরুব্বি ডা. মাহমুদ আলী মাস্টার ২০১৬ সালে আমেরিকায় মৃত্যুবরণ করেন। জালালপুর ইউনিয়নের বাদেশপুর (সরকারবাড়ি) গ্রামের কৃতিসন্তান সর্বজন শ্রদ্ধেয় প্রয়াত ডা. মাহমুদ আলী মাস্টার স্মরণে তাঁর পরিবারের পক্ষ থেকে চলতি বছর এ ফাউণ্ডেশন প্রতিষ্ঠা করা হয়েছে। ইতোমধ্যে এ ফাউণ্ডেশনের পক্ষ থেকে স্থানীয় অস্বচ্ছল, সুবিধাবঞ্চিতদের জন্য বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

আলাপকালে ফাউণ্ডেশনের প্রতিষ্ঠাতা ও ডা. মাহমুদ আলী মাস্টারের বড় ছেলে উবায়দুর রহমান মাছুম বলেন, আমাদের পারিবারিক উদ্যোগে এ ফাউণ্ডেশন প্রতিষ্ঠাতা করা হয়েছে। আমাদের সাধ্যানুযায়ী সমাজের অস্বচ্ছল, সুবিধাবঞ্চিতদের পাশে সকলের দোয়া চাই।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!