শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

সমাজকর্মী আব্দুল আজিজ মাসুকের সাথে আঞ্জুমান নেতৃবৃন্দের সাক্ষাৎ



সৌদি আরবস্থ সিলেট বিভাগ প্রবাসী পরিষদের সাবেক সভাপতি, শেইড ট্রাস্ট সিলেটের ভাইস-চেয়ারম্যান, বিশিষ্ট সমাজকর্মী, শিক্ষানুরাগী আব্দুল আজিজ মাসুকের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং শুভেচ্ছা বিনিময় করেছেন আঞ্জুমানে তা’লীমুল কোরআন বাংলাদেশ’র নেতৃবৃন্দ। গত মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেট উপশহরস্থ তার নিজ টাওয়ারে আঞ্জুমান নেতৃবৃন্দ সাক্ষাৎকালে সমাজকর্মী আব্দুল আজিজ মাসুককে ফুলেল শুভেচ্ছা জানান এবং সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

সাক্ষাৎকালে আঞ্জুমানে তা’লীমুল কোরআন বাংলাদেশ’র সাধারণ সম্পাদক ও জামিয়া তা’লীমুল কোরআন সিলেটের মুহতামিম মাওলানা ক্বারী ইমদাদুল হক, আঞ্জুমানের অর্থ সম্পাদক মাওলানা ক্বারী মুজাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা ক্বারী ফয়জুল্লাহ মায়মুন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও জামিয়া তা’লীমুল কোরআন সিলেটের নাযিমে কুতুবখানা মাওলানা ক্বারী ইবাদ বিন সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় সমাজকর্মী আব্দুল আজিজ মাসুক আঞ্জুমান ও জামিয়ার সার্বিক বিষয়ে খোঁজখবর নেন এবং অতীতের ন্যায় ভবিষ্যতেও সহযোগিতার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেন। তিনি মাদ্রাসার খাবারের জন্য একটি গরু বাবত পঞ্চাশ হাজার টাকা অনুদান প্রদান করেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!