শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

তাঁতী লীগের সিলেট জেলা শাখার নবগঠিত কমিটি ঘোষণা



বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম সহযোগী সংগঠন বাংলাদেশ তাঁতী লীগের সিলেট জেলা কার্যকরী নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটি। গত মঙ্গলবার (৪ জানুয়ারি) কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. শওকত আলী ও সাধারণ সম্পাদক খগেন্দ্র চন্দ্র দেবনাথ স্বাক্ষরিত পত্রে আলমগীর হোসেনকে সভাপতি ও সুজন দেবনাথকে সাধারণ সম্পাদক করে ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

সিলেট জেলা তাঁতী লীগে স্থান পেলেন যাঁরা- সভাপতি আলমগীর হোসেন, সহ-সভাপতি শাহ ওলিদুর রহমান চেয়ারম্যান, শাহিন আহমদ, নাহেদ আহমদ, জাবেদ আহমদ, রিকন পাল, তুহিন আহমদ চৌধুরী, সত্যজিৎ তালুকদার সাজু, আলী হোসেন রিপন, মুহিবুর রহমান, রোটারিয়ান অরুপ রায়, ডা. রাজন রায় চৌধুরী, প্রভাষক বিপুল তালুকদার, শাহিন আহমদ, সাধারণ সম্পাদক সুজন দেবনাথ, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম আহমদ, বিলাল আহমদ রাজু বিমল অধিকারী, নজরুল ইসলাম ছোটন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, আলী আহমদ, সুজাত আহমদ লায়েক, রুজেল মিয়া, অর্থ সম্পাদক এনামুল ইসলাম শিমুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক গিলমান আহমদ, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান, আইন সম্পাদক এডভোকেট রঞ্জু দেবনাথ, সমবায় ও তাঁত শিল্প উন্নয়ন সম্পাদক আব্দুল আহাদ,শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক ওয়াহিদুর রাজা লিমন, শিল্প ও বানিজ্য সম্পাদক কবির আহমদ, ত্রান পূর্নবাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক তোফাজ্জল আহমদ, বন ও পরিবেশ সম্পাদক কামরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী হাসান সানি, সমাজ কল্যাণ সম্পাদক তাহের হোসাইন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক শামিম আহমদ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক তাসলিমা বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জাহেদ সাইফুল্লাহ, যুব ও ক্রীড়া সম্পাদক মো. সেলিম আহমদ, প্রশিক্ষণ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক শান্ত বিশ্বাস, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুর রব আকাশ, শ্রম বিষয়ক সম্পাদক মো. শাহাব উদ্দিন, যোগাযোগ বিষয়ক সম্পাদক সমুজ আহমদ, মানবাধিকার বিষয়ক সম্পাদক জীবন আহমদ আকাশ বাবু, আপ্যায়ন সম্পাদক মালেক আহমদ, পাঠাগার বিষয়ক সম্পাদক ময়নুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক অপু কর, উপ-অর্থ সম্পাদক দিলওয়ার হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রাকিব আলী, উপ-দপ্তর সম্পাদক আলাজুর রহমান, উপ- সাংস্কৃতিক সম্পাদক এ.বি.এস.জনি, উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাবুল মিয়া, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদিকুর রহমান রোমান, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক শাহবাজ খান উত্তম, উপ-পাঠাগার সম্পাদক আব্দুল আওয়াল সেলিম, উপ-আইন বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন আহমদ, উপ-যোগাযোগ বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ, উপ-যুব ও ক্রীড়া সম্পাদক কে.এম সোয়েবুর রহমান, উপ-সমাজ কল্যাণ সম্পাদক মোবারক আলী, উপ-শ্রম বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম।

কার্যকরী সদস্য- কাহের আহমদ, রুহুল ইসলাম তালুকদার মেম্বার, হামিদুর রহমান দুলাল, তারেক আহমদ, হোসাইন আহমদ, নিয়াজুল ইসলাম, সাকিল খান, আব্দুল আহাদ রায়হান, দিলওয়ার হোসেন, মিটুন দাশ, আফরোজ আহমদ, খালেক নূর, রতন মল্লিক সেন্টু, শাহ মহিদুল ইসলাম আরেক, নিটু পাল নীল, রঞ্জু তালুকদার।

১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদে যাঁরা সদস্য হলেন- আব্দুস সাত্তার, উপেন্দ্র ঘোস, অধ্যাপক জান্নাত আরা খান পান্না, মির্জা দুলাল আহমদ, জিল্লুর রহমান খান, নুরুল আমিন, রতন দেবনাথ, কাওছার আহমদ, ইকবাল হোসেন, হিমেল কর্মকার, জাকির হোসেন, শাহাব উদ্দিন শাবু, সুহেল আহমদ, ডা. অনুকুল দাশ, সুহেল আহমেদ।

উল্লেখ্য, গত বছরের ১৯ জানুয়ারি সিলেট জেলা তাঁতী লীগের সভাপতি হিসেবে আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক হিসেবে সুজন দেবনাথ এবং মহানগর তাঁতী লীগের সভাপতি হিসেবে নোমান আহমদ, সাধারণ সম্পাদক হিসেবে শেখ আবুল হাসনাত বুলবুলকে দ্বায়িত্ব দেয়া হয়েছিলো।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!