মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ | ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

মাদ্রাসা বাজারে সিটি ব্যাংকের এজেন্ট শাখার উদ্বোধন



বালাগঞ্জ উপজেলার মাদ্রাসাবাজারে সব ধরনের লেনদেনের সুযোগ সুবিধা ও উন্নত গ্রাহক সেবার প্রতিশ্রুতি নিয়ে দেশের অন্যতম ব্যাংক সিটি ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মাদ্রাসা বাজারস্থ হাজী আব্দুর রশীদ মার্কেটে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের নতুন এ শাখার শুভ উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের এভিপি এণ্ড রিজিওনাল সিলেট ডিভিশনের হেড মীর আবু সায়েম।

সিটি ব্যাংক লিমিটেড মাদ্রাসা বাজার শাখার এজেন্ট ব্যাংকিং শাখা স্বত্ত্বাধিকারী ডা. মোঃ রাসেল মিয়ার সভাপতিত্বে এবং ছাত্র নেতা ফাহমিদুল ইসলাম উজ্জ্বলের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন প্রবীণ রাজনৈতিক আলহাজ্ব এমএ মালেক,
মিজানুর রহমান পংকি, মোঃ দিলু মিয়া, শিরমান উদ্দিন, নেছাওর আলী মেম্বার, সিটি ব্যাংক সিলেট এর এরিয়া ম্যানেজার সুধেন্দু রঞ্জন ভিবু,এজেন্ট মনিটরিং অফিসার আমজাদ হোসেন, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান জিলু, অর্থসম্পাদক এসএম হেলাল,
অবঃ প্রাপ্ত পুলিশ কর্মকর্তা আব্দুল মতিন, সমাজসেবী হাজী আব্দুর রশীদ, কয়সুল আলম কয়েস,আব্দুস শহীদ খান, গিয়াস উদ্দিন ছুটন, সুহেল বারী, হাজী হারিছ আলীসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংক কর্মকর্তারা বলেন, মাদ্রাসাবাজারের আউটলেট থেকে গ্রাহকগন সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা ও পরিচালনাসহ এফডিআর, ডিপিএস, সহজ শর্তে লোন প্রদানসহ ডেবিট-ক্রেডিট কার্ড, ভিসা কার্ড, আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমে লেন-দেন করা যাবে।
উদ্বোধনী অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন রতনপুর জামে মসজিদের ইমাম ও খতিব মাওনা লুৎফুর রহমান।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!