মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ | ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জে শেখ সাদেক ফুটবল একাডেমি মাদ্রাসা বাজারের জার্সি উন্মোচন ও বিতরণ সম্পন্ন



বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বড়জমাত গ্রামের প্রবাসী যুবলীগ নেতা শেখ সাদেকের প্রতিষ্ঠিত ‘ শেখ সাদেক ফুটবল একাডেমির জার্সি উন্মোচন ও বিতরণ – ২০২১ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যারাতে গহরপুর মাদ্রাসা বাজারস্থ একাডেমির কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে এ জার্সি উন্মোচন ও বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনহার মিয়া চেয়ারম্যান। তিনি দেশবিদেশের বিখ্যাত ব্যক্তি ও খেলোয়াড়দের উদারণ উপস্থাপন করে বলেন, খেলাধূলাসহ প্রতিটি ক্ষেত্র সফলতার জন্য প্রয়োজন ধৈর্য, প্রবল ইচ্ছাশক্তি ও কঠোর পরিশ্রম। তিনি রাত জেগে ফেসবুক ব্যবহার ও মিনি ফুটবল থেকে সবাইকে বিরত থাকার আহবান জানান।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি শেখ সাদেক।

ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য সুহেল বারীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন – বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামাল আহমেদ, দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব এমএ মালেক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মিলন, দেওয়ান বাজার ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল জলিল, সাবেক ইউপি মেম্বার মাওলানা আজমান আলী, সাবেক কৃতি ফুটবলার মোঃ আসলাম খান, আওয়ামী লীগ নেতা মোঃ চুনু মিয়া, হাজী মুহাম্মদ আলী গুলশের, উপজেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক মোঃ তারা মিয়া, ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক জমির উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুহেল আহমদ, অটোরিকশা শ্রমিক ইউনিয়ন (৭০৭) মোরার বাজার শাখার সাধারণ সম্পাদক মোঃ আমির আলী, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহসভাপতি সালেহ আহমদ, ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মুহিন, জুনেল বারী, ফজলে রাব্বি এবং শেখ সাদেক ফুটবল একাডেমির সহসভাপতি মোঃ আশরাফুল ইসলাম, জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক ফাহাদ আহমদসহ একাডেমির প্রশিক্ষক ও খেলোয়াড়েরা। পরে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ তরুণ সমাজকর্মী মোঃ আশরাফুল ইসলামের ব্যবস্থাপনায় খেলোয়াড়দের ব্যবহারের জন্য জার্সি আনুষ্ঠানিক ভাবে উম্মোচন করেন ও বিতরণ করেন।

এর আগে বড়জমাত ছমিরুন নেছা উচ্চ বিদ্যালয় মাঠে বিকেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সামস উদ্দিন সামস। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ উক্ত ক্লাবের সংশ্লিষ্ট সবাই উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!