মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ | ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

ফজলুল হক আসপিয়ার মৃত্যুতে যুক্তরাজ্য বিএনপির গভীর শোক প্রকাশ



বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য, জাতীয় সংসদের সাবেক হুইপ ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল হক আসপিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে যুক্তরাজ্য বিএনপি ।

শোকবার্তায় যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও সাধারণ সম্পাদক কয়ছর এম আহমেদ বলেন, ফজলুল হক আসপিয়ার মৃত্যুতে মরহুমের পরিবারের মতো যুক্তরাজ্য বিএনপির নেতা-কর্মীগণ গভীরভাবে শোকাহত ও মর্মাহত । তিনি ছিলেন জাতীয়তাবাদী দলের একজন লড়াকু সৈনিক এবং গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলন সংগ্রামে তাঁর অবদান ছিল অপরিসীম ।

শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, মরহুম ফজলুল হক আসপিয়া সকলের কাছে একজন সজ্জন, বিনয়ী ও সাহসী নেতা হিসাবে সুপরিচিত ছিলেন । তাঁর নেতৃত্বের গুণাবলী সকলের কাছে অনুকরণীয় হয়ে থাকবে। । তাঁর মৃত্যুতে দেশবাসী একজন খাঁটি দেশপ্রেমিক নেতাকে হারালো। শহীদ প্রসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এর হাতেগড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নীতি ও আদর্শকে প্রতিষ্ঠা করতে এবং সুনামগঞ্জ জেলায় বিএনপিকে একটি শক্তিশালী সংগঠনে পরিণত করতে মরহুম ফজলুল হক আসপিয়া যে অগ্রণী ভূমিকা পালন করেছেন তা নেতা-কর্মীদের কাছে চিরস্মরণীয় হয়ে থাকবে ।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরকালে তাঁর জান্নাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান । বিজ্ঞপ্তি

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!