মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ খ্রিস্টাব্দ | ৪ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

লাইসিয়াম কিণ্ডারগার্ডেনের বোর্ড মেম্বরদের পরামর্শ সভা: ২০ বছর পূর্তি উদযাপনের আয়োজন



সুনামগঞ্জের ঐতিহ‍্যবাহী সৈয়দপুর গ্রামে প্রতিষ্ঠিত লাইসিয়াম কিণ্ডারগার্ডেন স্কুল আগামী বছর বিশ বছরে পদার্পণ করতে যাচ্ছে। এ উপলক্ষে গত ১৩ সেপ্টম্বর, সোমবার বার্মিংহামে এই শিক্ষাপ্রতিষ্ঠানের বোর্ডমেম্বরদের একটি পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জিয়াউল ইসলাম সৈয়দ। পরিচালনা করেন সৈয়দ জাবের আহমদ। সৈয়দ ফরীদ আহমদ দোলনের কুরআন তেলওয়াতের মাধ‍্যমে বোর্ড মিটিং-এ ডায়রেক্টরদের মধে‍্য কিছু নীতিমালা ও চুক্তি নির্ধারণ করা হয় এবং তা সর্বসম্মতিক্রমে বোর্ড অনুমোদন প্রদান করে।

২০ বছর পূর্তি উদযাপনকে কেন্দ্র করে একটি দীর্ঘমেয়াদী কর্মসূচী গ্রহণ করা হয়। অন‍্যদিকে, করোনাভাইরাসের কারণে শিক্ষা প্রতিষ্ঠান দীর্ঘদিন বন্ধ ছিলো। এখন আবার নতুনভাবে ক্লাশ শুরু হওয়ার প্রাক্কালে লাইসিয়াম প্রতিষ্ঠানকে ভালোভাবে সাজাতে তারা বদ্ধপরিকর। একই সঙ্গে বিগত দিনের প্রাপ্তি তুলে ধরার পাশাপাশি আগামী দিনের ভিশন নিয়ে নতুন বছরের ছাত্রছাত্রীদের জন‍্য বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়।

লাইসিয়াসিয়ামের বোর্ড অব ডায়রেক্টর এই প্রতিষ্ঠানের জন‍্য নিজস্ব ভবনের জন‍্য ভূমি ক্রয় এবং নিজদ্ব ভবন নির্মাণের উদে‍্যাগ গ্রহণ করেছে। ইতিমধে‍্য তাদের প্রাথমিত তহবিলে ১২ হাজার পাউণ্ড সংগ্রীত হয়েছে।

লাইসিয়াম কিণ্ডারগার্ডেন-এর মিটিং-এ উপস্থিত ছিলেন সৈয়দ আহমদ মসরুর কামরান, সৈয়দ জামিল আহমদ — তিনি সুদূর আমেরিকা থেকে ভার্চুয়ালের মাধ‍্যমে অংশগ্রহণ করেন, সৈয়দ শাবিবর আহমদ, মুহাম্মদ মজনু মিয়া, সৈয়দ শাকওয়াত হোসেন কামরান, মুহাম্মদ কামরুল ইসলাম, সৈয়দ হূমায়ূন রশীদ, মল্লিক ওয়াহিদ আহমেদ ও রফিকুল হাসান।
উল্লেখ‍্য, লাইসিয়াম কিণ্ডারগার্ডেন স্কুলের মোট ১২ জন ডাইরেক্টর রয়েছেন এবং তাদের মধে‍্য সমপরিমান ডাইরেক্টরশীপ বণ্টন করা হয়েছে।

 

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!