শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

শিওরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপিত



বালাগঞ্জের শিওরখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহান বিজয় ও মুক্তিযুদ্ধের বিজয় অর্জনের সুবর্ণজয়ন্তী উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ঐতিহাসিক এই দিনে সকাল থেকেই আনন্দ-উৎসবে মেতে উঠে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। কবিতা, রচনা, গান, নৃত্য, কুইজ প্রতিযোগিতা ও আলোচনা সভার মধ্যদিয়ে দিনব্যাপী মহান বিজয় দিবসের সুবর্ণ জয়ন্তী পালন করা হয়।

বিকেলে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন শিওরখাল গ্রামের মুরব্বি হাজী মো. আব্দুল ওয়াহিদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব এমএ মালেক।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিনের স্বাগত বক্তব্যে এবং সহকারি শিক্ষক মো. সুলতান আহমদ খানের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের স্থানীয় মেম্বার হাজী মুহাম্মদ আলী গুলশের, সাবেক মেম্বার মাওলানা আজমান আলী, আইয়ুব উল্লাহ্, বিদ্যালয়ের সাবেক সভাপতি আব্দুল করিম, সমাজকর্মি জুবায়ের আহমদ খান রাজু, তোফায়েল আহমদ সুহেল, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুলতানা পারভিন, ছাবিয়া বেগম, বেবি রাণী পাল, আমিনা বেগম, ম্যানেজিং কমিটির সদস্য এনামুল হক, ব্যবসায়ি মো. আব্দুস শহীদ, সৌদিআরব প্রবাসী পারভেজ আহমদ, যুবনেতা কয়েস আহমদ, ময়নুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!