বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
Sex Cams

বালাগঞ্জে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপিত



বালাগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস ও মুক্তিযুদ্ধের বিজয় অর্জনের ৫০ বছরের সুবর্ণজয়ন্তী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গত বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে সাথে বালাগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন ও সকল শহীদের আত্মার শান্তি কামনায় করে মোনাজাতের মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু হয়।

প্রথমে সিলেট – ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব, বালাগঞ্জ উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্বা সংসদ, থানা পুলিশ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, বিএনপি ও তাদের অঙ্গ সংগঠন, জাতীয় পাটি, হিন্দুবৌদ্ব খ্রীষ্টান ঐক্য পরিষদ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, বালাগঞ্জ ডিগ্রি কলেজ, বালাগঞ্জ ডিএন মডেল উচ্চ বিদ্যালয়, তয়রুন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়, বাংলাদেশ শিক্ষক সমিতি, মুক্তিযোদ্বা সন্তান কমান্ড, সেক্টর কমান্ডার ফোরাম, শেখ রাসেল স্মৃতি সংসদ, এস এম মেমোরিয়াল ট্রাষ্টসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শপথ বাক্যপাঠ, মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনাসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির পালিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট – ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।
বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন – বালাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তাকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া চেয়ারম্যান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন প্রমুখ।

এছাড়াও উপজেলার শিওর খাল সরকারি প্রাথমিক বিদ্যালয়, রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস ও মুক্তিযুদ্ধের বিজয় অর্জনের সুবর্ণজয়ন্তী উদযাপিত হয়।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!