বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ

পূর্ব পৈলনপুরে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী শিহাব উদ্দিনের মনোনয়নপত্র জমা



আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বালাগঞ্জ উপজেলার পূর্ব পৈলনপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শিহাব উদ্দিন মনোনয়নপত্র জমা দিয়েছেন। রবিবার (১৭ অক্টোবর) বিকেলে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসারের নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমাদানকালে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, বালাগঞ্জ উপজেলার দায়িত্ব প্রাপ্ত অ্যাডভোকেট রনজিৎ সরকার, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক মো. আনহার মিয়াসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় এক প্রতিক্রিয়ায় শিহাব উদ্দিন বলেন, আমি প্রথমেই ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমাকে পূর্ব পৈলনপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচন করার সুযোগ দেয়ার জন্য। আজ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের উপস্থিতিতে আমি মনোনয়নপত্র জমা দিলাম। আমার বিশ্বাস, আমার এলাকার সর্বস্তরের জনসাধারণ আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে তাদের ভাগ্যোন্নয়নের সুযোগ দান করবেন। আমি সকলের দোয়া, আশীর্বাদ ও সমর্থন প্রত্যাশী।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!