শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্ট ইউকের দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে লণ্ডন বাংলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন 



বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্ট ইউকের ২০২১ সালের দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে লণ্ডন বাংলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ নভেম্বর) অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশনারগণ জানান, গত ২৪ অক্টোবর ৩১টি পদের বিপরীতে ৩১জন নমিনেশন দাখিল করেছেন। এ নির্বাচন নিয়ে অন্য কোনো প্রতিদ্বন্দ্বী প্যানেল না থাকার কারণে আগামী ৫ডিসেম্বর নির্বাচন কমিশনের মাধ্যমে সংগঠনের এজিএম অনুষ্ঠানের পর নমিনেশন দাখিলকৃতদের বিজয়ী ঘোষণা করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন – প্রধান নির্বাচন কমিশনার হাবিব রহমান, কমিশনার ব্যারিস্টার মাসুদ চৌধুরী ও ফানু মিয়া। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – বিয়ানীবাজার উপজেলা প্রগতি এডুকেশন ট্রাস্টের সভাপতি হাবিবুর রহমান ময়না, সাধারণ সম্পাদক শামীম আহমদ হেলাল, ট্রেজারার মইনুল হক , সাংগঠনিক সম্পাদক ডঃ আহমদ হোসেন, ‘নুরুল ইসলাম, আলতাফ হোসেন, মোহাম্মদ মহিউদ্দিন, মোঃ ইসলাম উদ্দিন, মাহতাব উদ্দিন, মাহমুদ হোসেন সেলিম, আমিনুল ইসলাম, নজরুল ইসলাম, আকবর হোসেন, নাসিম আহমেদ চুনু ও আরো অনেকে।

বিয়ানীবাজার প্রগতি এডুকেশন ট্রাস্টের বিগত চৌদ্দ বছর থেকে নির্বাচনের মাধ্যমে পরিচালনা কমিটি গঠিত হলেও এবার এই প্রথমবারের মতো একটি প্যানেল জমা হয়েছে। আগামী ৫ই ডিসেম্বর এই কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!