শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

মাদ্রাসা বাজার শেখ সাদেক ফুটবল একাডেমির পক্ষ থেকে ছহুল এ মুনিমকে সংবর্ধনা প্রদান



বালাগঞ্জের শেখ সাদেক ফুটবল একাডেমী মাদ্রাসা বাজারের পক্ষ থেকে দেওয়ান বাজার ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী ছহুল এ মুনিমকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার (৪ অক্টোবর) সন্ধ্যায় একাডেমির কার্যালয়ে আয়োজিত এ সংবর্ধান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সংবর্ধিত অতিথি বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবী ছহুল এ মুনিম।
সভাপতিত্ব করেন শেখ সাদেক ফুটবল একাডেমির ভারপ্রাপ্ত সভাপতি আশরাফুল ইসলাম।

একাডেমির সাধারণ সম্পাদক ফাহাদ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী জিল্লুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবী সোহেল ইসলাম, একাডেমির অন্যতম উপদেষ্টা আছলাম খান, মাওলানা আজমান আলী, একাডেমির প্রশিক্ষক নুরুজ্জামান, একাডেমির সাংগঠনিক সম্পাদক ছুরাব আলী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাকুর রহমান মছরুর, যুগ্ম-সাধারণ সম্পাদক শাকিল আহমদ, সহ প্রচার সম্পাদক তাহের আহমদ প্রমূখ।
অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি একাডেমির দায়িত্বশীলদের ধন্যবাদ জানিয়ে, যেকোন প্রয়োজনে সার্বিক সহযোগীর আশ্বাস দেন। এবং শেখ সাদেক ফুটবল একাডেমির কর্মকর্তারও নিজনিজ অবস্থান থেকে সংবর্ধিত অতিথিকে আন্তরিক সহযোগীতার প্রতিশ্রুতি প্রদান করে ফুলেল শুভেচ্ছা জানান।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!