শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

বালাগঞ্জ ওসমানীনগরে এসওএস শিশুপল্লীর খাদ্য সহায়তা প্রদান



এসওএস চিল্ড্রেন্স ভিলেজ ইন্টারন্যাশনাল ইন বাংলাদেশ’র পক্ষ থেকে বালাগঞ্জ ও ওসমানীনগরের ৪শ ৭৮টি উপকারভোগী পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। ‘সাপোর্ট কোভিড-১৯ রেসপন্স ইন বাংলাদেশ’র ২য় পর্যায়ের সহায়তার আওতায় এসওএস শিশু পল্লী সিলেটের উদ্যোগে এসব খাদ্য সহায়তা প্রদান করা হয়। গ্রামীণ কমিউনিটির পরিবার শক্তিশালীকরণ কর্মসূচির আওতায় গত রোববার থেকে দু’টি উপজেলার উপকারভোগীদের এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এর অংশ হিসেবে আজ মঙ্গলবার (৩০ নভেম্বর) বালাগঞ্জ উপজেলার উজিয়ালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে প্রথম দফার বিতরণ কার্যক্রম শেষ হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রোজিনা বেগম। সভাপতিত্ব করেন এসওএস শিশু পল্লী সিলেট’র পরিচালক মোহাম্মদ ইউসুফ আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনহার মিয়া, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদ, উজিয়ালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নজরুল ইসলাম বকুল, প্রধান শিক্ষক কালিপদ আচার্য্য। অনুষ্ঠান পরিচালনা করেন এসওএস শিশু পল্লীর প্রোগ্রাম অফিসার তানবীর আহমদ।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, কর্মসূচির আওতায় আগামী এক বছর বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলার উপকারভোগী পরিবারসমুহকে খাদ্য সহায়তা প্রদান করা হবে। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, সোয়াবিন, লবণ, মসুর ডাল, আলু, পেঁয়াজ, গুড়োদুধ, চিনি, মুড়ি, ডিম এবং এনার্জি বিস্কুট।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!