শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রিস্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ

‘পরনের কাপড় ছাড়া আমার সবকিছু শেষ’

বালাগঞ্জে একটি গৃহে অগ্নিকান্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি



বাবা কিতা আর কইতাম এইযে দেখছো আমার পরনের কাপড় ছাড়া সবকিছু পুড়ে গেছে। বর্তমানে আমি কইতে গেলে শুন্য, আমি সবার দোয়া চাই। সরেজমিন পরিদর্শনকালে এমনি কথাগুলো কাতর সুরে বলেন বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের বড়জমাত গ্রামের মো. দিলু মিয়া।

জানাগেছে, সোমবার (১০ জানুয়ারি) রাত প্রায় ৯টার দিকে মো. দিলু মিয়ার বসতঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় বসতঘর ভস্মিভূত হয়ে গৃহের টিনের ছালা, পাকা দেয়াল, আসবাবপত্র, নগদ ৪ লক্ষ টাকাসহ আনুমানিক ১৫ -১৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এলাকাবাসী এবং ওসমানী নগরের তাজপুর ফায়ার সার্ভিসের লোকদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও এর আগেই দিলু মিয়ার গৃহ আগুনে পুড়ে তিনি প্রায় সর্বহারা হয়ে যান। প্রাথমিক ধারণা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

এদিকে ক্ষতিগ্রস্থ ঘরের মালিক মো. দিলু মিয়া সাংবাদিকদের আরো বলেন, স্বপরিবার নিয়ে সন্ধ্যায় বসতঘরে তালা লাগিয়ে স্থানীয় সিরাজপুর গ্রামে আমার শশুরবাড়িতে চলে যাই। রাত অনুমানিক ৯ টায় আমার ঘরে আগুন লাগার খবর পেয়ে এসে দেখি ঘরে আগুন জ্বলছে। ঘরে রক্ষিত ৪ লক্ষ ৪৫ হাজার টাকা ছিল। আগুন নিভাতে যারা সহযোগিতা করেছেন তাদের মাধ্যমে ৪৫ হাজার টাকা উদ্ধার হয়েছে। বাকি টাকা গুলো এবং ঘরের আসবারপত্রসহ সবকিছু মিলে প্রায় ১৫-১৬ লাখ টাকার সম্বল আগুনে ছাই হয়ে গেছে। আমার মাথার উপর এখন খোলা আকাশ।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!