মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
Sex Cams

দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত



বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন সম্পন্ন হয়েছে। পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন – ৭নং ওয়ার্ডের ৪বারের নির্বাচিত ইউপি সদস্য এসএম সাহেদ, ১নং ওয়ার্ডের সদস্য হাজী মুহাম্মদ আলী গুলশের এবং ৪,৫,৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য ইনা বেগম।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দেওয়ানবাজার ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল আলম এর সভাপতিত্বে সকল সদস্যদের সম্মতিক্রমে ১নং ২নং, ৩নং প্যানেল চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, সচিব মোহাম্মদ ইয়াহিয়া ছিদ্দিক, পরিষদের মেম্বার হাজী মুহাম্মদ আলী গুলশের, মো. তারা মিয়া, মো. বাবরু মিয়া, শামীম আহমদ, সামসুল ইসলাম হিরন, আব্দুর রকিব, এসএম সাহেদ, আশিকুর রহমান আশিক, খন্দকার আব্দুর রকিব, রোকেয়া খাতুন, ইনা বেগম ও রোকিয়া বেগম।
এদিকে দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম জানান, ইউপির সাধারণ ওয়ার্ড ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্যবৃন্দ একমত হয়ে আমাকে দায়িত্ব প্রদান করলে- সার্বিক দিকবিবেচনা করে আমি ৪বারের নির্বাচিত পরিষদের মেম্বার এসএম সাহেদকে ১ম প্যানেল চেয়ারম্যান, হাজী মুহাম্মদ আলী গুলশেরকে ২য় এবং ইনা বেগমকে ৩য় প্যানেল চেয়ারম্যান হিসেবে নির্বাচন করেছি। তিনি সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করুন:

প্রিন্ট করুন প্রিন্ট করুন

error: Content is protected !!